Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murder

Murder: জমি-বিবাদের জেরে খুন মগরাহাটে, যুবকের উপর চড়াও হয়ে এলোপাথাড়ি ধারালো অস্ত্রের কোপ

দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিবাদ চলছিল ইজাজুল এবং বাবলুর পরিবারের মধ্যে। ইদের দিন দুই পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি চরমে ওঠে।

যুবককে কুপিয়ে খুন।

যুবককে কুপিয়ে খুন। —প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মগরাহাট শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৫:১০
Share: Save:

ইদের রাতে জমি-বিবাদের জেরে খুন হলেন এক যুবক। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অন্য এক যুবক। মঙ্গলবার রাতে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটের মাহিতলা এলাকার ঘটনা। ধারালো অস্ত্রের আঘাতে মৃত্যু হয়েছে ইজাজুল শেখ (৩৫) নামে এক যুবকের। সিরাজুল শেখ ওরফে মিন্টু নামে অন্য এক যুবক আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে আবুল কালাম শেখ, হাফিজুল শেখ নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তবে বাবলু শেখ নামে মূল অভিযুক্ত পলাতক।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিবাদ চলছিল ইজাজুল এবং বাবলুর পরিবারের মধ্যে। ইদের দিন দুই পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি চরমে ওঠে। অভিযোগ সেই সময় বাবলু এবং তাঁর পরিবারের সদস্যেরা ধারালো অস্ত্র নিয়ে চড়াও হন ইজাজুলের উপর। অভিযোগ, এলোপাথাড়ি কোপানো হয় ইজাজুলকে। বাধা দিতে গিয়ে জখম হন সিরাজুলও। ইজাজুল এবং সিরাজুলকে হাসপাতালে ভর্তি করানো হয়। রাতেই মৃত্যু হয় ইজাজুলের। সিরাজুলের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাঁকে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়।

নিহতের পারিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে বলেন, ‘‘ইতিমধ্যেই দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। ধৃতদের জেরা করে এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না তা জানার চেষ্টা চলছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE