Advertisement
০১ মে ২০২৪
Murshidabad

মুখ্যমন্ত্রীর সফরের আগে মুর্শিদাবাদে বোমাবাজি! আহত হলেন বৌমা এবং শাশুড়ি, জখম আরও এক

জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিবাদ চলছিল। মঙ্গলবার বিকেলে তুঙ্গে ওঠে। দু’পক্ষের বিবাদে এক পক্ষ অন্য পক্ষের দিকে ঢিল ছুড়তে শুরু করে। তার কিছু ক্ষণ পরই গ্রামে বোমাবাজি শুরু হয়ে যায়।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ২৩:১২
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুর্শিদাবাদ সফরের আগে বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল রঘুনাথগঞ্জ থানার দফরপুর-শেওড়াতলা এলাকা। গ্রামের জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের বিবাদের মঙ্গলবার দফায় দফায় সংঘর্ষ হল এলাকায় চলল মুহুর্মুহু বোমাবাজি। আর তাতে গুরুতর জখম হলেন দুই মহিলা। তাঁদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক বলে খবর। স্থানীয় সূত্রে খবর, গুরুতর আহত অবস্থায় এক জন জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, দফরপুর-শেওড়াতলা গ্রামের দুই গোষ্ঠীর মধ্যে জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিবাদ চলছিল। মঙ্গলবার বিকেলে সেই বিবাদ চরম আকার নেয়। দু’পক্ষের বিবাদের সময় হঠাৎ এক পক্ষ অন্য পক্ষের দিকে ঢিল ছুড়তে শুরু করে। তার কিছু ক্ষণ পরই গ্রামে বোমাবাজি শুরু হয়ে যায়। বোমার আঘাতে সদারানি মণ্ডল এবং ক্ষমা মণ্ডল নামে দুই মহিলা আহত হন। সম্পর্কে তাঁরা শাশুড়ি এবং বৌমা। পাশাপাশি এক ব্যক্তির মাথা ফেটে যায়। জঙ্গিপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ক্ষমা বলেন, ‘‘গ্রামে দু’পক্ষের বিবাদ চলার সময় আমি এবং আমার শাশুড়ি বাড়ির দরজার সামনে দাঁড়িয়েছিলাম। হঠাৎই শম্ভু মণ্ডল নামে এক ব্যক্তি আমাদের বাড়ির সামনে একটি বোমা ছুড়ে মারেন। তার পর কিছু মনে নেই।’’ বোমাবাজিতে গুরুতর জখম হন সদারানি। হাসপাতাল সূত্রে খবর, তাঁর দুই পায়ে গুরুতর আঘাত রয়েছে। যদিও ক্ষমার আঘাত গুরুতর নয় বলেই হাসপাতাল সূত্রে জানা গেছে।

অন্য দিকে, ওই বোমাবাজির খবর পাওয়ার পরই রঘুনাথগঞ্জ থানার পুলিশ বাহিনী এলাকায় পৌঁছেছে। থানার এক আধিকারিক জানিয়েছেন এলাকায় পুলিশি তল্লাশি শুরু হয়েছে। যদিও এই ঘটনাতে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad bomb blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE