Advertisement
০৫ মে ২০২৪
Child death

Child Death: কার্টুন নকল করতে গিয়ে গলায় ফাঁস! মা উদ্ধার করার আগেই মৃত সাত বছরের সামিরুল

বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ২০:৪৬
Share: Save:

কার্টুন দেখে নকল করতে গিয়ে গলায় ফাঁস লেগে মৃত্যু হল সাত বছরের সামিরুল শেখের। নদিয়া জেলার নাকাশিপাড়ার গোটাপাড়া গ্রামে ওই শিশুর মৃত্যুর ঘটনায় দিশেহারা তার মা-বাবা। নিছক কার্টুন থেকে এমন দুর্ঘটনা ঘটে যেতে পারে, কল্পনাও করতে পারেননি তাঁরা।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, মোবাইলে কার্টুন দেখে অনুকরণ করে গলায় ফাঁস দিতে গিয়ে শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে ওই শিশুর। মৃত শিশুর বাবা মাজেদুল শেখ জানান, অন্যান্য দিনের মতো সোমবার সকালে সামিরুল ঘরে বসে মোবাইলে কার্টুন দেখছিল। হঠাৎ কার্টুন দেখার ফাঁকে অ্যানিমেশনের অনুকরণে গলায় ফাঁস লাগিয়ে ফেলে সে। গামছার ফাঁস লেগে যাওয়ায় শ্বাসরুদ্ধ হয়ে পড়ে। বেশ কিছুক্ষণ পর সামিরুলের মা বিষয়টি বুঝতে পারেন। এর পর তাকে বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কৃষ্ণনগর জেলা পুলিশ জানিয়েছে এই ঘটনায় কোনও অভিযোগ জমা না হলেও পুলিশ তদন্ত শুরু করেছে এবং ময়নাতদন্তের পর দেহ তুলে দেওয়া হয়েছে পরিবারের হাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child death Cartoon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE