Advertisement
০২ মে ২০২৪
Kolkata Police Constable

উর্দি ইস্ত্রি করতে গিয়ে বিপত্তি! বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলকাতা পুলিশের কনস্টেবলের মৃত্যু

পরিবার সূত্রে খবর, সকাল সাড়ে ৮টা নাগাদ স্ত্রী ঘুম থেকে উঠে দেখে দেখেন, ঘরে অচৈতন্য অবস্থায় পড়ে আছেন অভীক। স্ত্রীর চিৎকারেই প্রতিবেশীরা ছুটে এসে অভীকের দেহ হাসপাতালে নিয়ে যান।

ইস্ত্রি করতে গিয়ে প্রাণ গেল কলকাতা পুলিশের এক কনস্টেবলের। নিজস্ব ছবি।

ইস্ত্রি করতে গিয়ে প্রাণ গেল কলকাতা পুলিশের এক কনস্টেবলের। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:১০
Share: Save:

জামা ইস্ত্রি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হয়ে মৃত্যু হল কলকাতা পুলিশের এক কনস্টেবলের। মৃত পুলিশকর্মীর নাম অভীক মিত্র (৪৯)। নদিয়ার শান্তিপুরের ২ নম্বর ওয়ার্ডের বাইগাছি ওস্তাগার পাড়ায় তাঁর বাড়ি। শুক্রবার সকালে অজ্ঞান অবস্থায় বাড়ি থেকে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। পুলিশকর্মীর দেহ ময়নাতদন্তের জন্য রানাঘাট হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিবার সূত্রে খবর, সকাল সাড়ে ৮টা নাগাদ স্ত্রী মৌমিতা মিত্র ঘুম থেকে উঠে দেখেন, ঘরে অচৈতন্য অবস্থায় পড়ে আছেন অভীক। স্ত্রীর চিৎকারেই প্রতিবেশীরা ছুটে এসে অভীকের দেহ হাসপাতালে নিয়ে যান। খবর দেওয়া হয় শান্তিপুর থানাতেও। এর পর পুলিশ এসে দেহ ময়নাতদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা করে। মৌমিতা জানান, সকালে ঘুম থেকে উঠে পুলিশের পোশাক ইস্ত্রি করতেন অভীক। স্ত্রীর অনুমান, ইস্ত্রি করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে তাঁর স্বামীর। মৌমিতার কথায়, ‘‘ওঁর হাতে-পায়ে তার জড়ানো ছিল। শরীরে বেশ কয়েকটা জায়গায় পোড়া চিহ্নও দেখতে পেয়েছি। ইলেকট্রিক শক লেগেই দুর্ঘটনা ঘটেছে বলে মনে হচ্ছে।’’

২০০২ সালে কলকাতা পুলিশের কনস্টেবল পদে যোগ দেন অভীক। ১৪ বছরের দুই যমজ ছেলে রয়েছে তাঁর। আত্মীয়েরা জানাচ্ছেন, খুবই শৌখিন মানুষ ছিলেন অভীক। রান্না করতে ভালবাসতেন। গানবাজনাও পছন্দ করতেন। পরিবারের একমাত্র রোজগেরে ছিলেন অভীক। তাঁর মৃত্যুতে এ বার সংসার কী ভাবে চলবে, তা নিয়ে দুশ্চিন্তায় গোটা পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Police Constable
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE