Advertisement
০২ মে ২০২৪
Accident

ডাম্পার পিষে দিল দ্বাদশ শ্রেণির ছাত্রীকে, টিউশন থেকে ফেরার পথে দুর্ঘটনা মুর্শিদাবাদের গ্রামে

মৃত ছাত্রীর নাম সুমনা ঘোষ। তিনি সালারের মাতোয়া গ্রামের বাসিন্দা। সুমনা এবং তাঁর তিন বান্ধবী সাইকেলে চড়ে বাড়ি ফিরছিলেন। পিছন থেকে একটি ডাম্পার ধাক্কা মারে তাঁকে।

A girl died by an accident at Salar of Murshidabad

রাস্তায় পড়ে ছাত্রীর সাইকেল। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সালার শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৩:০৫
Share: Save:

টিউশন থেকে ফেরার পথে ডাম্পারের চাকায় পিষে মৃত্যু হয় দ্বাদশ শ্রেণির ছাত্রীর। বুধবার এই দুর্ঘটনা ঘটেছে মুর্শিদাবাদ জেলার সালার থানার হাটপিলখুণ্ডি গ্রামে। এই দুর্ঘটনার পর উত্তেজনা ছড়ায় এলাকায়। রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম সুমনা ঘোষ (১৮)। তিনি সালারের মাতোয়া গ্রামের বাসিন্দা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সুমনা এবং তাঁর তিন বান্ধবী সাইকেলে চড়ে বাড়ি ফিরছিলেন। সেই সময় পিছন থেকে একটি ডাম্পার ধাক্কা মারে তাঁকে। তার জেরে রাস্তায় পড়ে যান সুমনা। তাঁর মাথার উপর দিয়ে চলে যায় ডাম্পারের চাকা। ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর। এই ঘটনার পর ক্ষোভে ফেটে পড়েন হাটপিলখুণ্ডি গ্রামের মানুষ। তাঁরা ডাম্পার এবং তার চালককে আটকে রাখেন। রাস্তা অবরোধ করে বিক্ষোভও দেখান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সালার থানার পুলিশ। দীর্ঘ ক্ষণের চেষ্টায় ছাত্রীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠায় পুলিশ। নিয়ার আলি শেখ নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘ওরা সাইকেল চড়ে ফিরছিল। সেই সময় ডাম্পারটা পিছন থেকে সজোরে ওকে ধাক্কা মারে। ডাম্পারের চালক মত্ত অবস্থায় ছিল। আমরা এর বিচার চাই। এর আগেও এই রাস্তায় তিন জনের মৃত্যু হয়েছে দুর্ঘটনায়।’’

দুর্ঘটনার সময় সুমনার সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী কোয়েল ঘোষ। দ্বাদশ শ্রেণির ওই ছাত্রী বলেন, ‘‘আমরা চার জনে মিলে যাচ্ছিলাম। আমরা রাস্তার ধারে ছিলাম। কিন্তু ডাম্পারটি পিছন থেকে জোরে এসে ওকে পিষে দিয়ে চলে গেল। ওকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার জন্য আশপাশের লোকজনকে কত বললাম। কিন্তু কেউ এগিয়ে এল না। ওকে ডাক্তারের কাছে নিয়ে গেলে ঠিক বেঁচে যেত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death salar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE