Advertisement
০৫ মে ২০২৪
Abhishek Banerjee

পাখির চোখ মতুয়া এবং সংখ্যালঘু ভোট, মঙ্গলে হাঁসখালি ও ডোমকলে জোড়া সভা অভিষেকের

তৃণমূলের নবজোয়ার কর্মসূচিতে সদ্যই রাজ্যের প্রায় সব জেলায় ঘুরেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পঞ্চায়েত ভোট নজরে রেখে এ বার জেলা সফরে বেরোচ্ছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ২০:২০
Share: Save:

তৃণমূলের নবজোয়ার কর্মসূচিতে সদ্যই রাজ্যের প্রায় সব জেলায় ঘুরেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পঞ্চায়েত ভোট নজরে রেখে এ বার জেলা সফরে বেরোচ্ছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। মঙ্গলবার নদিয়া এবং মুর্শিদাবাদ মিলিয়ে জোড়া সভা করার কথা তাঁর। তার সোমবার গোটা দিন জুড়ে দুই জেলায় প্রস্তুতি তুঙ্গে ছিল।

তৃণমূল সূত্রে খবর, নদিয়ার হাঁসখালিতে প্রথম সভাটি করার কথা রয়েছে অভিষেকের। হাঁসখালি মতুয়া অধ্যুষিত এলাকা। পঞ্চায়েত ভোটের আগে সেখানে অভিষেকের এই সভা মতুয়া ভোট নজরে রেখে বলেই মনে করা হচ্ছে। সভার প্রস্তুতি সম্পর্কে রানাঘাট সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি দেবাশিস গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘আগামী পঞ্চায়েত নির্বাচনে দলের সমর্থনে প্রচারে আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই সভায় ব্যাপক সংখ্যায় মতুয়াদের উপস্থিতি দেখা যাবে।’’

দলীয় সূত্রে জানা গিয়েছে, হাঁসখালির সভার পর চপারে করে ডোমকলের উদ্দেশে উড়ে যাবেন তৃণমূল সাংসদ। সেখানে রোড শো করার পর একটি সভাও করতে পারেন অভিষেক। সেই সভার প্রস্তুতি হিসাবে সোমবার দুপুরে ডোমকল বাবলাবোনা মাঠের অস্থায়ী হেলিপ্যাডে চপার অবতরণের ট্রায়াল দেওয়া হয়। প্রশাসনিক প্রস্তুতি নিয়ে মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘নিশ্চিদ্র নিরাপত্তা থাকবে গোটা এলাকায়। বাড়তি বাহিনী মোতায়েন করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE