Advertisement
২০ এপ্রিল ২০২৪
Accident

ঠাকুরনগর যাওয়ার পথে দুর্ঘটনা, আহত ৫ পুণ্যার্থী

রবিবার সন্ধ্যায় নদিয়ার কোতোয়ালি থানার যাত্রাপুরের কাছে মোটরবাইকের সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষে ওই ঘটনা ঘটেছে। জখম হয়েছেন মোটরবাইকের চালকও।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৫:৫৬
Share: Save:

পথ দুর্ঘটনার কবলে পড়ল মেলার উদ্দেশে রওনা দেওয়া অটো। ঘটনায় জখম হয়েছেন এক শিশু-সহ পাঁচ জন যাত্রী। রবিবার সন্ধ্যায় নদিয়ার কোতোয়ালি থানার যাত্রাপুরের কাছে মোটরবাইকের সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষে ওই ঘটনা ঘটেছে। জখম হয়েছেন মোটরবাইকের চালকও। অটো যাত্রীদের সকলেরই বাড়ি ধুবুলিয়াতে। জখম সকলেই বর্তমানে কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, ধুবুলিয়া থেকে ঠাকুরনগরে হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের বারুণী মেলা দেখতে যাচ্ছিলেন কয়েক জন। যাত্রাপুরের কাছে বিপরীত দিক থেকে আসা একটি মোটর বাইকের সঙ্গে তাঁদের অটোর মুখোমুখি সংঘর্ষ ঘটে। জখম হন অটোর সব যাত্রী এবং মোটরবাইকের চালক। আহতদের মধ্যে ধুবুলিয়ার বাসিন্দা তিন বছরের অরিত্র রায়, ৫৩ বছরের লক্ষ্মী রায়, ৬০ বছরের নরেশ রায়, ১১ বছরের নিলয় বিশ্বাস এবং ১৮ বছরের সোমনাথ মল্লিক। তাঁদের শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE