Advertisement
০২ মে ২০২৪
Rape

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস! অ্যাসিড খেয়ে আত্মহত্যার চেষ্টা যুবতীর, অভিযোগ দায়ের থানায়

তরুণী পুলিশকে জানিয়েছেন, মুর্শিদাবাদের ভগবানগোলা ১ ব্লকের সুবর্ণমৃগী এলাকার ওই যুবক প্রথমে তাঁকে চেন্নাই নিয়ে গিয়ে কাজ দেওয়ার নাম করে প্রথমে প্রেম, তার পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাস করেন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভগবানগোলা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ২০:২১
Share: Save:

ভিন্‌রাজ্যে কাজ দেওয়ার নাম করে পরিচয় যুবক-যুবতীর মধ্যে। সেখান থেকে প্রেমের সম্পর্ক। সেই যুবতীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে একাধিক বার সহবাস করে এখন বিয়ে করতে অস্বীকার করছেন প্রেমিক। মানসিক অবসাদে অ্যাসিড খেয়ে আত্মহত্যার চেষ্টাও করেন ওই তরুণী। সুস্থ হয়ে প্রেমিকের বিরুদ্ধে এ বার বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করেন তিনি। নদিয়ার ধুবুলিয়ার ঘটনা। সব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত যুবক।

তরুণী পুলিশকে জানিয়েছেন, মুর্শিদাবাদের ভগবানগোলা ১ ব্লকের সুবর্ণমৃগী এলাকার ওই যুবক প্রথমে তাঁকে চেন্নাই নিয়ে গিয়ে কাজ দেওয়ার নাম করে প্রথমে প্রেম, তার পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাস করেন। সেখান থেকে রাজ্যে ফিরে আসার পরেও তাঁকে ভগবানগোলায় ডেকে বিভিন্ন হোটেলে নিয়ে গিয়ে সহবাস করেন যুবক। তরুণী জানান, যুবক তাঁকে বিয়ে অস্বীকার করলে তিনি অ্যাসিড খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। রবিবারের মেডিক্যাল কলেজ থেকে তিনি ছুটি পাওয়ার পর ভগবানগোলায় ওই যুবকের খোঁজ করাও শুরু করেন। হদিস না পেয়ে তিনি পুলিশের দ্বারস্থ হয়েছেন।

তরুণী বলেন, ‘‘বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক বার সহবাস করলেও এখন বিয়ে করতে অস্বীকার করছে। আইন অনুযায়ী আমি ওর চরম শাস্তির দাবি জানাচ্ছি।’’ সব অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত যুবক বলেন, ‘‘কাজ পাইয়ে দিয়েছিলাম। তাই বলে কখনও শারীরিক সম্পর্ক তৈরি হয়নি। মিথ্যে অভিযোগে ফাঁসানো হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE