Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sutapa Chowdhury

Berhampore Murder: বহরমপুরের রাস্তায় সুতপাকে কুপিয়ে খুনের মামলা: সুশান্তের বিরুদ্ধে চার্জশিট জমা

গত ২ মে সন্ধ্যায় বহরমপুরের শহিদ সূর্য সেন রোডে মহিলাদের একটি মেসের বাইরে খুন করা হয় বহরমপুর গার্লস কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী সুতপাকে।

সুতপা-সুশান্ত।

সুতপা-সুশান্ত। ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৯:১৩
Share: Save:

বহরমপুরের ছাত্রী খুনের ঘটনায় পুলিশ চার্জশিট জমা দিল শুক্রবার। ওই খুনের ঘটনায় ৭৪ দিনের মাথায় এই চার্জশিট জমা দেওযা হল। বহরমপুরের মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেটের (সিজিএম) আদালতে ৩৮৩ পাতার ওই চার্জশিট জমা দেন তদন্তকারী দলের আধিকারিকরা। ওই খুনের ঘটনায় মূল অভিযুক্ত সুশান্ত চৌধুরীর আইনজীবী পীযূষ ঘোষ বলেন, ‘‘চার্জশিটের কপি পাওয়ার পর কী ভাবে অভিযুক্তকে আমরা ডিফেন্ড করব, তা নিয়ে চিন্তাভাবনা করা হচ্ছে।”

কোনও ঘটনার তদন্ত শুরু হওয়ার ৯০ দিনের মধ্যে চার্জশিট জমা দিতে হয়। এই ঘটনাতেও তার অন্যথা হয়নি। চার্জশিটে খুনের ঘটনায় অভিযুক্ত সুশান্ত ছাড়া আর কাউকে অভিযুক্ত করা হয়নি বলেও পুলিশ সুত্রে জানা গিয়েছে।

প্রসঙ্গত, চলতি বছরের ২ মে সন্ধ্যায় বহরমপুরের শহিদ সূর্যসেন রোডে একটি মহিলা মেসের বাইরে খুন করা হয় বহরমপুর গার্লস কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী সুতপাকে। এই ঘটনার মূল অভিযুক্ত সুশান্তকে ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করে পুলিশ। আপাতত জেল হেফাজতেই রয়েছেন সুশান্ত।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE