Advertisement
০৭ মে ২০২৪
Nadia

অঙ্গনওয়াড়ি কেন্দ্র থেকে উদ্ধার বোমাভর্তি ব্যাগ! আবার বিস্ফোরক মিলল নদিয়ার কোতোয়ালিতে

অঙ্গনওয়াড়ি কেন্দ্রে ঝাঁট দিচ্ছিলেন এক কর্মী। সেই সময় ঘরের পিছন দিকে একটি একটি ব্যাগ পড়ে থাকতে দেখেন তিনি। এগিয়ে গিয়ে দেখেন তাতে বিস্ফোরক ভরা রয়েছে।

Bomb found from Anganwadi centre premises in Nadia Krishnanagar

গত মাসেই ওই এলাকায় শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বর জেরে ব্যাপক বোমাবাজি হয়। —প্রতীকী চিত্র।

শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৫:৫৫
Share: Save:

আবারও ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধারের ঘটনা নদিয়ার কোতোয়ালি থানা এলাকায়। এ বার আনন্দবাস এলাকার একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্র থেকে উদ্ধার হল বোমা। সোমবার এ নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে আনন্দবাস এলাকার ৩৭ নম্বর অঙ্গনওয়াড়ি কেন্দ্রে ঝাঁট দিচ্ছিলেন এক কর্মী। সেই সময় ঘরের পিছন দিকে একটি একটি ব্যাগ পড়ে থাকতে দেখেন তিনি। এগিয়ে গিয়ে দেখেন তাতে বিস্ফোরক ভরা রয়েছে। মুহূর্তের মধ্যে খবর জানাজানি হতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কোতোয়ালি থানার পুলিশ। কোনও অঘটন যাতে না ঘটে, তার জন্য পুলিশকর্মীরা ওই অঙ্গনওয়াড়ি কেন্দ্রের চারপাশ ঘিরে রাখেন। উদ্ধার হয় বিস্ফোরকগুলো।

কারা ওই বোমা ভর্তি ব্যাগ রেখেছে, কী তাদের উদ্দেশ্য, তা জানার চেষ্টা করছে পুলিশ। খবর দেওয়া হয় বম্ব ডিসপোজ়াল স্কোয়াডকে। তারা এসে বিস্ফোরক নিষ্ক্রিয় করবে বলে খবর।

গত মাসেই ওই এলাকায় শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বর জেরে ব্যাপক বোমাবাজি হয়। বোমার আঘাতে দুই ব্যক্তি জখম হন। সেই সময়ও ওই এলাকা থেকে বোমা উদ্ধার হয়েছিল। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার বোমা উদ্ধার হল এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia bomb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE