Advertisement
৩০ এপ্রিল ২০২৪
bomb

মুর্শিদাবাদের চার প্রান্ত থেকে প্রচুর তাজা বোমা উদ্ধার বোমা, আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার দু’জন

মুর্শিদাবাদ জেলার চারটি বিভিন্ন এলাকা থেকে উদ্ধার বিপুল পরিমাণ বোমা। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলে পুলিশি তল্লাশি। আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার দুই।

Bombs and arms recovered from different parts of Murshidabad

আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার দুই। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৯:০১
Share: Save:

মুর্শিদাবাদ জেলার চারটি বিভিন্ন এলাকা থেকে উদ্ধার বিপুল সংখ্যক বোমা। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলে পুলিশি তল্লাশি। উদ্ধার হওয়া বোমাগুলি নিষ্ক্রিয় করার জন্য খবর দেওয়া হয়েছে বম্ব ডিসপোজ়াল স্কোয়াডকে। আগ্নেয়াস্ত্র-সহ ধৃত ব্যক্তিদের পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে আদালতে পেশ করেছে পুলিশ। অন্য দিকে সোমবার রাতে তল্লাশি চালিয়ে আগ্নেয়াস্ত্র এবং গুলি-সহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে খড়গ্রাম থানার জাহাঙ্গিরপুর এলাকায় তল্লাশি চালিয়ে উদ্ধার হয় বালতি ভর্তি তাজা সকেট বোমা। গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালায় পুলিশ। আবার হরিহরপাড়া থানা এলাকার রুকুনপুর গ্রাম থেকে বেশ কিছু পেট্রল বোমা এবং বোমা তৈরির মশলা উদ্ধার করেছে পুলিশ। লালগোলা থানার ডিহিপাড়ায় ভুট্টার জমি থেকে ছ’টি সকেট বোমা ভর্তি একটি ব্যাগ উদ্ধার হয়। সোমবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে কাটাবাড়ি ভাঙনপাড়া এলাকা থেকে ফরিদুল শেখ এবং সাজিরুল শেখ নামে দুই দুষ্কৃতীকে আটক করে সাগরপাড়া থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে একটি পাইপ গান এবং দু’রাউন্ড বুলেট উদ্ধার করা হয়েছে।

এ নিয়ে বহরমপুর পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘ভোট প্রক্রিয়া শান্তিপূর্ণ করতে অত্যন্ত তৎপরতার সঙ্গে জেলা পুলিশ কাজ করছে। পুলিশের সূত্রও সক্রিয়। তার ফলে অস্ত্র উদ্ধারে অভিযান আরও জোরদার হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb Arms arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE