Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Nadia

বিএসএফ জওয়ানকে অস্ত্রের কোপ বাংলাদেশি দুষ্কৃতীর! নিয়ে যাওয়া হল কলকাতার হাসপাতালে

মঙ্গলবার সীমান্ত এলাকায় একটি মাঠের মধ্যে এক ব্যক্তিকে দেখে ঘোরাফেরা করতে দেখে সন্দেহ হয় বিএসএফের। হাটখোলা জিরো পয়েন্ট এলাকায় এ নিয়ে তীব্র চাঞ্চল্য শুরু হয়।

শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৮:৩৪
Share: Save:

বাংলাদেশি দুষ্কৃতীর অস্ত্রের আঘাতে গুরুতর জখম হলেন এক বিএসএফ জওয়ান। পুলিশ সূত্রে খবর, আহত জওয়ানের নাম রাম প্রতাপ। হাটখোলা ভারত-বাংলাদেশ সীমান্তের ৮২ নম্বর ব্যাটেলিয়ানে কর্মরত ওই জওয়ান ভর্তি রয়েছেন হাসপাতালে। এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে নদিয়ার ভারত বাংলাদেশ সীমান্তবর্তী এলাকার হাটখোলা জিরো পয়েন্ট এলাকা উত্তপ্ত হয়ে ওঠে।

সূত্রের খবর, মঙ্গলবার সীমান্ত এলাকায় একটি মাঠের মধ্যে এক ব্যক্তিকে ঘোরাফেরা করতে দেখে সন্দেহ হয় বিএসএফের। বাংলাদেশি ওই ব্যক্তির সঙ্গে বাহিনীর এক জওয়ানের কথা কাটাকাটি হয়। সে সময় আচমকা তাঁকে অস্ত্রের কোপ দেওয়া হয় বলে অভিযোগ। তাঁকে উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় চাপড়া ব্লক স্বাস্থ্যকেন্দ্রে। পরে সেখান থেকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

অভিযুক্ত ব্যক্তি বাংলাদেশি বলে খবর। পাচারে বাধা দেওয়ায় আক্রান্ত হয়েছেন কি না, তা নিয়ে তদন্ত করছে করছে বিএসএফ এবং চাপড়া থানার পুলিশ।

এনিয়ে ডেপুটি ইন্সপেক্টর জেনারেল কৃষ্ণনগর (হেড কোয়ার্টার) সঞ্জয় কুমার বলেন, ‘‘চোরা কারবারি এবং অপরাধমূলক কার্যকলাপে সাফল্য না পেলে, অপরাধীরা জওয়ানদের উপর মারাত্মক হামলা চালায়। বিজিবির পক্ষ থেকে অপরাধীকে দ্রুত গ্রেফতারের ব্যাপারে আশ্বস্ত করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia BSF Bangladeshi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE