Advertisement
০৮ মে ২০২৪
Death

আচমকা মাথায় গুলি চালালেন, কয়েক মুহূর্তেই নিজেকে শেষ করলেন বিএসএফ জওয়ান

নদিয়ার চাপড়া থানা এলাকায় ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা হৃদয়পুরে কর্মরত ছিলেন ওই জওয়ান। তাঁর নাম মনমোহন সিংহ(৩৫)। মৃত জওয়ান রাজস্থানের জয়পুরের বাসিন্দা।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নদিয়া শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১২:৪৬
Share: Save:

নিজের সার্ভিস রিভলভার দিয়ে গুলি চালিয়ে আত্মঘাতী হলেন বিএসএফের এক জওয়ান। নদিয়ার চাপড়া থানা এলাকায় ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা হৃদয়পুরে কর্মরত ছিলেন ওই জওয়ান। তাঁর নাম মনমোহন সিংহ(৩৫)। মৃত জওয়ান রাজস্থানের জয়পুরের বাসিন্দা। কী কারণে আত্মহত্যা, তা খতিয়ে দেখা হচ্ছে বলে বিএসএফ সূত্রে খবর।

বুধবার এই ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। বিএসএফ সূত্রে খবর, আচমকাই গুলির শব্দ শোনা যায় বিএসএফ ক্যাম্পে। জওয়ানেরা ছুটে গিয়ে দেখেন, সীমান্তের ২০৫ নম্বর পয়েন্ট এলাকায় মাটিতে পড়ে রয়েছেন ওই জওয়ান। তাঁর মাথা থেকে গলগল করে রক্ত বেরোচ্ছিল সেই সময়। সঙ্গে সঙ্গে ওই জওয়ানকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই ওই জওয়ানের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

জওয়ানের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। কী কারণে ওই জওয়ান আত্মহত্যা করলেন, তা খতিয়ে দেখছে তদন্তকারী দল।বিএসএফের দক্ষিণবঙ্গ ফ্রন্টিয়ারের ডিআইজি একে আর্য বলেন, ‘‘কর্তব্যরত অবস্থায় ওই জওয়ান আত্মহত্যা করেছেন। পারিবারিক সমস্যা থেকেই এমন সিদ্ধান্ত বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি, বাকিটা তদন্ত করে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death BSF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE