Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

কোভিড বিধি শিকেয়, টিকা নেওয়ার লাইনে রীতিমতো বিশৃঙ্খলা বহরমপুর এবং উত্তরপাড়ায়

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর ও উত্তরপাড়া ৩১ মে ২০২১ ১৭:১৪
টিকা নেওয়ার লাইনে বিশৃঙ্খলা

টিকা নেওয়ার লাইনে বিশৃঙ্খলা
নিজস্ব চিত্র।

টিকা নেওয়ার লাইনে রীতিমতো বিশৃঙ্খলা দেখা দিল মুর্শিদাবাদের বহরমপুর ও হুগলির উত্তরপাড়ায়। পরিস্থিতি সামলাতে হিমশিম খেতে হল পুলিশকে।

সোমবার সকালে বহরমপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে টিকা নেওয়ার লম্বা লাইন দেখা যায়। ধীরে ধীরে লাইনে বিশৃঙ্খলা শুরু হয়। লাইনে দাঁড়িয়ে থাকা মানুষদের অভিযোগ, লাইন সামলানোর দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীরা খারাপ আচরণ করেছেন। তাঁদের বিরুদ্ধে মারধর করারও অভিযোগ উঠেছে। যদিও এই বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

অন্য দিকে হুগলির উত্তরপাড়াতেও দেখা গিয়েছে এক ছবি। সোমবার উত্তরপাড়ার গণভবনে ভোর থেকেই টিকা নেওয়ার লাইন শুরু হয়। বেলা যত বাড়ে, তত লাইন বাড়তে থাকে। কেউ কেউ লাইন ভেঙে আগে টিকা নেওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ। সেই সময় বিশৃঙ্খলা দেখা যায়। পরিস্থিতি সামাল দিতে হিমশিম খেতে হয় পুলিশকে।

Advertisement

এই প্রসঙ্গে উত্তরপাড়া কোতরং পুরসভার এগজিকিউটিভ অফিসার শঙ্কর বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘এই বিশৃঙ্খলা হওয়ার কথা ছিল না। আমরা সকাল থেকে মাইকে প্রচার করেছি। পুরসভার পক্ষ থেকে যে কাগজ দিয়েছি, তাতে লেখা ছিল ২৭, ২৮, ২৯ অথবা ৩১ তারিখের জন্য নথিভুক্ত, সবাইকে টিকা দেওয়া হবে। তা সত্ত্বেও কিছু লোক ধাক্কাধাক্কি করে ঢোকার চেষ্টা করে। পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।’’

আরও পড়ুন

Advertisement