Advertisement
১৯ এপ্রিল ২০২৪
rail blockade

Ranaghat Rain Obstruction: ট্রেনের ভিতর নোংরা! ছাড়ছে অন্য প্ল্যাটফর্ম থেকে, প্রতিবাদে রেল অবরোধ রানাঘাটে

শুক্রবার সকাল ৭টা থেকে শুরু হওয়া অবরোধ উঠেছে প্রায় তিন ঘণ্টা পর। ওই লাইনে ট্রেন চলাচল আবার স্বাভাবিক হয়েছে।

রানাঘাট স্টেশনে চলছে রেল অবরোধ।

রানাঘাট স্টেশনে চলছে রেল অবরোধ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ১১:০৮
Share: Save:

লোকাল ট্রেনের প্ল্যাটফর্ম বদল এবং ট্রেন নোংরা থাকার প্রতিবাদে শুক্রবার সকাল থেকে রানাঘাট স্টেশন অবরোধ করলেন নিত্যযাত্রীরা। শুক্রবার সকাল ৭টা থেকে শুরু হওয়া অবরোধ উঠেছে প্রায় সাড়ে তিন ঘণ্টা পর। অবরোধের জেরে কৃষ্ণনগর, লালগোলা, শান্তিপুর শাখায় ট্রেন চলাচলা ব্যাহত হয়েছে। বৃহস্পতিবারও একই দাবিতে অবরুদ্ধ হয়েছিল রানাঘাট স্টেশন।

অবরোধকারীদের দাবি, সকাল সাড়ে ৭টার রানাঘাট-শিয়ালদহ লোকাল দীর্ঘ দিন ধরেই ৫ নম্বর প্ল্যাটফর্ম থেকে ছাড়ত। গত কয়েক দিন ধরেই তা ছাড়ছে ২ নম্বর প্ল্যাটফর্ম থেকে। এর জেরে সমস্যার সম্মুখীন হচ্ছেন বলে দাবি নিত্যযাত্রীদের। তাঁদের আরও অভিযোগ, লালগোলা থেকে আসার পর ছাড়া হচ্ছে ট্রেনটি। যার জেরে ব্যাপক নোংরা থাকছে ট্রেনের ভিতর।

এই দাবিগুলি নিয়েই বৃহস্পতিবার অবরোধ করা হয়েছিল। কিন্তু রেলের আশ্বাস পেয়ে সেই অবরোধ তুলে নেওয়া হয়। কিন্তু শুক্রবার সেই ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় আগুনে ঘি পড়ে। ক্ষোভ ছড়ায় নিত্যাযাত্রীদের মধ্যে। তার পর ফের অবরোধে সামিল হন তাঁরা। এই অবরোধের জেরে আটকে পড়েছে কৃষ্ণনগর লোকাল, শান্তিপুর লোকাল এবং লালগোলা প্যাসেঞ্জার। আটকে পড়েছে ভাগীরথী এক্সপ্রেসও। অবরোধ তোলার জন্য অবরোধকারীদের সঙ্গে আলোচনা চালিয়েছে রেল কর্তৃপক্ষ। সোমবার থেকে সব দাবি মেনে ট্রেন চালানো হবে বলে অবরোধকারীদের প্রতিশ্রুতি দিয়েছে রেল কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rail blockade Ranaghat local train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE