Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Suicide

কলেজ ছাত্রীর গলায় ফাঁস দেওয়া দেহ উদ্ধার নবদ্বীপে, আত্মীয়ের জন্মদিনের অনুষ্ঠান থেকে ফিরে মৃত্যু

নবদ্বীপ থানার খড়ের মাঠের জাহ্নবীপাড়ার বাসিন্দা ওই তরুণীর নাম অপরাজিতা দাস। তিনি নবদ্বীপ কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। তাঁর দেহ উদ্ধার হয় মঙ্গলবার।

Dead body of a teenage girl recovered from Nabadwip

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নবদ্বীপ শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১৬:২০
Share: Save:

ঘর থেকে উদ্ধার হল কলেজ ছাত্রীর গলায় ফাঁস দেওয়া দেহ। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে নদিয়ার নবদ্বীপে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। ওই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নবদ্বীপ থানার খড়ের মাঠের জাহ্নবীপাড়ার বাসিন্দা ওই তরুণীর নাম অপরাজিতা দাস। তিনি নবদ্বীপ কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার এক আত্মীয়ের বাড়িতে অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। রাতে বাড়ি ফিরে নিজের ঘরে ঘুমোতে গিয়েছিলেন। মঙ্গলবার সকালে ঘরে ছাত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের লোকজন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অপরাজিতার পরিবারের লোকজনের বক্তব্য, রাতে দীর্ঘ ক্ষণ মোবাইলে কথা বলেছিলেন ওই ছাত্রী। তাঁর মোবাইলের কল লিস্ট খতিয়ে দেখে তদন্তের দাবি জানিয়েছে মৃত ছাত্রীর পরিবার।

অপরাজিতার কাকা গোপীনাথ দাস বলেন, ‘‘বাড়িতে কারও সঙ্গে ওর কোনও অশান্তি ছিল না। ফোনে কারও সঙ্গে রাতে ঝগড়া হয়েছিল। হয়তো সেই তাকে আত্মহত্যা করতে বাধ্য করেছে বা প্ররোচনা দিয়েছে। মোবাইলের কল লিস্ট খতিয়ে দেখে তাকে জিজ্ঞাসাবাদ করে তদন্ত করুক পুলিশ।’’ এ নিয়ে কৃষ্ণনগর পুলিশ জেলার সুপার ঈশানী পাল বলেন, ‘‘দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

college student Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE