Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Love Story

Domkal: প্রেমের সম্পর্ক মানতে নারাজ, ডোমকলে প্রেমিকের বাড়ির সামনে ধর্না প্রেমিকার

জুলেখার দাবি, আব্বাসের সঙ্গে গত ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল তাঁর।

জুলেখা খাতুন। নিজস্ব চিত্র।

জুলেখা খাতুন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ১৮:২৭
Share: Save:

ভালবাসা জন্য মানুষ কত কিছু করে! প্রেমের সম্পর্ক অস্বীকার করায় প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসলেন প্রেমিকা। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের শেখালিপাড়ায়।

Advertisement

কলেজ ছাত্রী জুলেখা খাতুনের সঙ্গে ৩ বছরের সম্পর্ক ছিল শেখালিপাড়ার আব্বাস শেখের। অভিযোগ, সেই সম্পর্ককে অস্বীকার করে বাড়ির লোকেদের ঠিক করা পাত্রীর সঙ্গে বিয়ের জন্য রাজি হয়েছেন আব্বাস। সেই খবর জুলেখার কাছে পৌঁছতেই তিনি এক মুহূর্ত অপেক্ষা না করেই নিজের প্রেমকে প্রতিষ্ঠা দিতে বৃহস্পতিবার বিকেলে সটান হাজির হন আব্বাসের বাড়ি।

অভিযোগ, তাঁকে মারধর করে বাড়ি থেকে বার করে দেন আব্বাসের ভাই-বোন। এর পরই পোস্টার হাতে নিয়ে আব্বাসের বাড়ির সামনে ধর্নায় বসেন জুলেখা। সেই সঙ্গে হুঁশিয়ারি দিয়েছেন, আব্বাস তাঁকে বিয়ে না করলে তিনি আত্মহত্যা করবেন। এমন একটা ঘটনায় এলাকাবাসীরা হতচকিত হয়ে পড়েছেন।

জুলেখার দাবি, আব্বাসের সঙ্গে গত ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। এ নিয়ে আপত্তি ছিল আব্বাসের পরিবারের। সম্প্রতি জুলেখার কানে যায়, আব্বাসের বিয়ের ঠিক করে ফেলেছে তাঁর পরিবার। তার পর তাঁকে বিয়ে করার জন্য বৃহস্পতিবার বিকাল থেকে প্রেমিকের বাড়ির সামনে ধর্না বসেন জুলেখা। যদিও এই বিষয়ে কিছু বলতে রাজি হয়নি আব্বাসের পরিবার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.