Advertisement
২৪ জুলাই ২০২৪
Couple

পারিবারিক কলহের জেরে শান্তিপুরে আত্মঘাতী যুগল, দরজা ভেঙে উদ্ধার দেহ

বছরখানেক আগে বিয়ে হয় পলাশ ও পূজার। কিন্তু বিয়ের পর থেকেই অশান্তি শুরু বাড়িতে। সেই অশান্তিই চরমে পৌঁছয় বুধবার রাতে। বৃহস্পতিবার সকালে পলাশ ও পূজার দেহ উদ্ধার হয়।

— Representative Image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ১৫:১১
Share: Save:

বিয়ের পর থেকেই বৌমার সঙ্গে অশান্তি শুরু শাশুড়ির। ছেলে বার বার মাকে বুঝিয়েও সুরহা করতে পারেননি। বৃহস্পতিবার সকালে শোওয়ার ঘর থেকে উদ্ধার হল পুত্র ও পুত্রবধূর ঝুলন্ত দেহ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার শান্তিপুরের গয়েশপুরের লক্ষ্মীনাথপুরে। মৃত দম্পতির নাম পলাশ চৌধুরী এবং পূজা চৌধুরী। পুলিশ দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ সূত্রে খবর, বছরখানেক আগে পলাশ ও পূজার বিয়ে হয়। তার পর থেকেই পরিবারে অশান্তি লেগে থাকত। প্রতিবেশীদের অভিযোগ, পলাশের মায়ের পছন্দ হয়নি বৌমাকে। তাই কারণে, অকারণে বৌমাকে তিরস্কার করতেন বলে অভিযোগ। পলাশ একাধিক বার মিটমাটের চেষ্টা করলেও ফল হয়নি। বুধবার সকাল থেকেও অশান্তি চলছিল পরিবারে। অশান্তি চরমে পৌঁছয় বুধবার রাতে। বৃহস্পতিবার সকালে দীর্ঘক্ষণ ঘরের দরজা না খোলায়, দরজা ভেঙে পলাশের ঘরের ভিতরে ঢোকেন পরিবারের সদস্যরা। ঘরের ভিতর দু’জনকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দম্পতির আত্মহত্যার ঘটনার পেছনে সরাসরি শাশুড়িকেই দায়ী করছেন প্রতিবেশীরা। ঘটনার তদন্তে শান্তিপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Family Member
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE