Advertisement
০৬ মে ২০২৪
Enforcement Branch

নম্বরপ্লেটে কাদা, ট্রাকের রং বদলেও হল না শেষরক্ষা, নদিয়ায় দুই ট্রাকবোঝাই ভেজাল ধনে বাজেয়াপ্ত

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান। নদিয়ার জাতীয় সড়কের উপর থেকে দুই ট্রাকবোঝাই ভেজাল ধনে বাজেয়াপ্ত করল এনফোর্সমেন্ট ব্রাঞ্চ। আটক দু’টি ট্রাকের চালক।

ভেজাল ধনেবোঝাই দু’টি ট্রাক বাজেয়াপ্ত করল এনফোর্সমেন্ট ব্রাঞ্চ।

ভেজাল ধনেবোঝাই দু’টি ট্রাক বাজেয়াপ্ত করল এনফোর্সমেন্ট ব্রাঞ্চ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ২২:৫৯
Share: Save:

পুলিশের চোখে ধুলো দিতে লরির নম্বরপ্লেটে লেপে দেওয়া হয়েছিল কাদা। বদলে দেওয়া হয়েছিল গাড়ির সামনের রংও। তবুও হল না শেষ রক্ষা। এনফোর্সমেন্ট ব্রাঞ্চের আধিকারিকদের ফাঁকি দিতে পারলেন না পাচারকারীরা। নদিয়ার ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর ধুবুলিয়া ও নাকাশিপাড়া থেকে দুই ট্রাক ভর্তি ভেজাল ধনে বাজেয়াপ্ত করেছে এনফোর্সমেন্ট ব্রাঞ্চ। আটক করা হয়েছে চালককে। ভেজাল ধনে উত্তরপ্রদেশে পাচার করা হচ্ছিল বলে জানতে পেরেছে পুলিশ।

গোপন সূত্রে পুলিশ জানতে পারে, বেথুয়াডহরি ও ধুবুলিয়া হয়ে দুটি ট্রাক ভর্তি ভেজাল ধনে উত্তরপ্রদেশে পাচারের চেষ্টা হচ্ছে। খবর যায় এনফোর্সমেন্ট ব্রাঞ্চেও। এনফোর্সমেন্ট ব্রাঞ্চের আধিকারিকরা সাদা পোশাকে জাতীয় সড়কের দু’টি জায়গায় অপেক্ষা করতে থাকেন। পুলিশকে ফাঁকি দিতে একটি ট্রাকের সামনের রং বদলে দেওয়া হয়। অন্য ট্রাকটির নম্বারপ্লেটে লেপে দেওয়া হয় কাদা। বৃহস্পতিবার দুপুরে পুলিশ নাকা বসিয়ে তল্লাশি শুরু করে। ধুবুলিয়া থানা এলাকায় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে বাজেয়াপ্ত করা হয় ২০০ বস্তা ভেজাল ধনে। গ্রেফতার করা হয় ট্রাকের চালক সঞ্জয় বিশ্বাসকে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে ওঁর বাড়ি বেথুয়াডহরি থানা এলাকার নিচু বাজারে। রাত ১০টা নাগাদ নাকাশিপাড়া থানা এলাকার বেথুয়াডহরি বীরপুর এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর সন্দেহভাজন একটি ট্রাকে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় আরও ২০০ বস্তা ভেজাল ধনে।

কৃষ্ণনগর পুলিশ জেলার এনফোর্সমেন্ট ব্রাঞ্চের ডিএসপি অমিতাভ কোনার বলেন, ‘‘জেলায় ভেজাল মশলার কারবার অনেকটা নিয়ন্ত্রণ করা গিয়েছে। আজকের ঘটনা একটি বড় সাফল্য। আমাদের লক্ষ্য, এই ধরনের ঘটনা শূন্যে নামিয়ে আনা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raid Enforcement Branch
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE