Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murder

ভাত খেতে বসে উঠে যান ফোন পেয়ে, বন্ধুর বাড়িতে পাওয়া গেল যুবকের গুলিবিদ্ধ দেহ, রহস্য বহরমপুরে

শনিবার দুপুরে মইনুলকে ফোন করে বাড়িতে ডাকেন তাঁর বন্ধু হাসিবুল। তার পর বাড়ি ফেরেননি মইনুল। বন্ধ ছিল তাঁর মোবাইলও। সন্ধে সাড়ে ৬টা নাগাদ হাসিবুলের বাড়িতে নেলে মইনুলের গুলিবিদ্ধ দেহ।

বন্ধুকে বাড়িতে ডেকে খুনের অভিযোগ।

বন্ধুকে বাড়িতে ডেকে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:৪০
Share: Save:

বন্ধুকে ফোন করে বাড়িতে ডেকে গুলি করে খুনের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। শনিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুরে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। কী কারণে বন্ধুকে খুন করল অভিযুক্ত, চলছে তার তদন্ত। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, টাকার জন্যই বন্ধুকে খুন করেছেন ওই যুবক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই হত্যাকাণ্ড ঘটেছে বহরমপুরের ভাকুড়ি-২ গ্রাম পঞ্চায়েতের চুমড়িগাছা এলাকায়। মৃতের নাম মইনুল শেখ (২৪)। তিনি পেশায় গাড়িচালক। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুর ২টো নাগাদ মইনুলকে ফোন করে বাড়িতে ডাকেন তাঁর বন্ধু হাসিবুল শেখ। তার পর বাড়ি ফেরেননি মইনুল। বন্ধ ছিল তাঁর মোবাইলও। সন্ধে সাড়ে ৬টা নাগাদ হাসিবুলের বাড়ি থেকে উদ্ধার করা হয় মইনুলের গুলিবিদ্ধ দেহ। এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। মৃতের ভাই আজিজুল শেখ অভিযোগ করেন, ‘‘আমার ভাই তখন বাড়িতে খেতে বসেছিল। হাসিবুল ফোন করলে ও খাবার ফেলেই উঠে বন্ধুর বাড়ি যায়। এর পর হাসিবুল ঘরের মধ্যে দরজা আটকে খুব কাছ থেকে গুলি করে ভাইকে।’’ তাঁর আরও অভিযোগ, মইনুলের কাছে ছিল ৫০ হাজার টাকা। তার জন্যই খুন করা হয়েছে মইনুলকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বন্ধুকে খুন করে এলাকা ছাড়েন অভিযুক্ত। পুলিশের দাবি, অভিযুক্ত হাসিবুল চলে যান বেলডাঙায়। সেখানে মদের আসর থেকে হাসিবুল তাঁর গ্রামেরই এক বন্ধুকে ফোন করে জানান যে, তিনি মইনুলকে খুন করে ঘরের মধ্যে রেখে এসেছেন। হাসিবুলের প্রতিবেশী রমজান আলি বলেন, ‘‘গুলিবিদ্ধ অবস্থায় মইনুলকে উদ্ধার করা হয়েছে। কিন্তু আমরা হাসিবুলের বাড়ি থেকে কোনও গুলির শব্দ শুনতে পাইনি।’’

বহরমপুর থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। শুধুমাত্র টাকার জন্যই এই খুন, না কি অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ সাগরপাড়া থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE