Advertisement
২১ জুলাই ২০২৪
Death

জমি নিয়ে বিবাদের জের, নদিয়ায় ভাইকে কুপিয়ে খুন করলেন দাদা, এলাকায় চাঞ্চল্য

স্থানীয় সূত্রে খবর, সোমবার দুপুরে নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকার বাগনগরিয়ায় একটি কৃষি জমিকে কেন্দ্র করে গিয়াসউদ্দিন ও জালালের মধ্যে বচসা শুরু হয়।

death

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ০১:১০
Share: Save:

জমি নিয়ে বিবাদের জেরে দাদার হাতে খুন হলেন ভাই। সোমবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকায়। মৃতের নাম জালাল মল্লিক (৬৩)। এই ঘটনার পরেই মৃতের দাদা অভিযুক্ত গিয়াসউদ্দিন মল্লিক পলাতক। তাঁর খোঁজে ইতিমধ্যেই তল্লাশি অভিযান শুরু করেছে নাকাশিপাড়া থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, সোমবার দুপুরে নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকার বাগনগরিয়ায় একটি কৃষি জমিকে কেন্দ্র করে গিয়াসউদ্দিন ও জালালের মধ্যে বচসা শুরু হয়। ক্রমে সেই বচসা গড়ায় হাতাহাতিতে। অভিযোগ, আচমকা জালালের উপরে ধারালো অস্ত্র নিয়ে চড়াও হন গিয়াসউদ্দিন ও তাঁর কয়েক জন সঙ্গী। সকলে মিলে তাঁকে এলোপাথাড়ি কোপাতে থাকেন। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন জালাল। এই ঘটনা দেখে অন্যান্য ভাইয়েরা বাধা দিতে এলে তাঁদের উপরেও হামলা চালানো হয় বলে খবর। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এলে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান অভিযুক্তেরা। রক্তাক্ত অবস্থায় জালালকে উদ্ধার করে স্থানীয় বেথুয়াডহরি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক জালালকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। মৃতদেহটিকে ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Murder Nadia Brother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE