Advertisement
১৯ মে ২০২৪
Accidental Death

লরির ধাক্কায় স্কুটি থেকে ছিটকে পড়লেন রাস্তায়! হোটেল থেকে বেরিয়ে মৃত্যু যুবকের

বহরমপুরে ওই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পাপাই ঘোষ নামে ২৬ বছরের এক যুবকের। তিনি তাঁর মামার হোটেল থেকে স্কুটি করে বাড়ি ফিরছিলেন।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৮:৩৮
Share: Save:

হোটেল থেকে বেরিয়ে বাড়ি ফেরার জন্য সবে স্কুটিটা নিয়ে রাস্তায় উঠেছেন। কিছু বুঝে ওঠার আগে উল্টো দিক থেকে ছুটে আসা মালবোঝাই লরির ধাক্কায় স্কুটি থেকে ছিটকে পড়লেন ওই যুবক। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম পাপাই ঘোষ (২৬)। তিনি মামার হোটেল এসেছিলেন। সেখান থেকে বেরিয়ে রাস্তায় ওঠা মাত্র দুর্ঘটনাটি হয়। ওই যুবকের মৃত্যুকে দীর্ঘক্ষণ যানজট তৈরি হয় বহরমপুর-চুয়াপুর মোড় এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে।

স্থানীয় সূত্রে খবর, রবিবার দুপুর ২টো নাগাদ বহরমপুর-চুয়াপুর মোড় থেকে স্কুটি করে বাড়ি ফিরছিলেন পাপাই। ওই সময় দুর্ঘটনা হয়। মৃত যুবক বহরমপুর কদমতলা এলাকার বাসিন্দা। তাঁর পরিবারের লোকজনকে খবর পাঠায় পুলিশ। অন্য দিকে, ঘাতক লরির চালককে আটক করেছে পুলিশ। আটক হয়েছে লরিটিও। পুলিশ সূত্রে খবর, লরিটি উত্তরবঙ্গ থেকে রাজস্থানের দিকে যাচ্ছিল।

রবিবারের দুর্ঘটনার এক প্রত্যক্ষদর্শী তথা মৃতের আত্মীয় রিনা ঘোষ বলেন, ‘‘স্কুটি নিয়ে সবে রাস্তার মোড়ে উঠেছে ও। তখনই উল্টো দিক থেকে আসা একটি ট্রাক পাপাইকে পিষে দেয়।’’ তাঁর অভিযোগ, ‘‘ট্র্যাফিক সিগন্যাল ঠিকঠাক থাকলে এই দুর্ঘটনা হত না।’’ অন্য দিকে, এই দুর্ঘটনার জেরে দীর্ঘ ক্ষণ যানজট তৈরি হয় সংশ্লিষ্ট রাস্তায়। ভোগান্তিতে পড়েন যাত্রীরা। দুর্ঘটনায় মৃত্যু প্রসঙ্গে মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘পথ নিরাপত্তার জন্য সমস্ত রকম ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। দুর্ঘটনার কারন খতিয়ে দেখা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE