Advertisement
১৮ মে ২০২৪
Murshidabad

পিস্তল হাতে মুর্শিদাবাদের রাস্তায় দাপিয়ে বেড়ালেন যুবক! ভয়ে দৌড় পথচলতি মানুষদের, তার পর...

স্থানীয় সূত্রে খবর, রবিবার বিকালে এক যুবককে আগ্নেয়াস্ত্র নিয়ে দৌড়তে দেখে আতঙ্ক ছড়াল স্থানীয়দের মধ্যে। তাঁরা জানাচ্ছেন, প্রায় ঘণ্টা খানেক রাস্তার উপর দাপিয়ে বেড়ান ওই যুবক।

murshidabad

আগ্নেয়াস্ত্র হাতে মুর্শিদাবাদের রাস্তায় সেই যুবক। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শমসেরগঞ্জ শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ২২:৫৭
Share: Save:

পরনে সাদা টি শার্ট আর ডেনিম জিন্‌স। সাধারণ চেহারার সেই যুবকের কাণ্ড দেখে হইচই ব্যস্ত রাস্তায়। সোমবার দিনের আলোয় রাস্তার উপরে এক মহিলাকে পিস্তল হাতে নিয়ে তাড়া করলেন ওই যুবক। আগ্নেয়াস্ত্র উঁচিয়ে তাঁর হুমকি দেওয়ার দৃশ্য পথচলতি মানুষের মোবাইলে ক্যামেরাবন্দি হতে দেখেও পরোয়া করলেন না ওই যুবক। এমনই দৃশ্য দেখা গেল মুর্শিদাবাদের শমসেরগঞ্জ এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, রবিবার বিকেলে এক যুবককে এ ভাবেই আগ্নেয়াস্ত্র নিয়ে দৌড়তে দেখে আতঙ্ক ছড়াল স্থানীয়দের মধ্যে। তাঁরা জানাচ্ছেন, প্রায় ঘণ্টা খানেক রাস্তার উপর দাপিয়ে বেড়ান ওই যুবক। অনেকে তাঁর হাতে অস্ত্র দেখে ভয়ে পালিয়ে যান। শমসেরগঞ্জের পিলকিয়ে এলাকার মানুষজনের অভিযোগ, পুলিশকে ঘটনাটির কথা জানালেও তারা সময়ে আসেনি।

যদিও তাদের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ উড়িয়ে দিয়েছে পুলিশ। তারা জানিয়েছে, এমন একটি ঘটনার কথা শোনা মাত্রই নড়েচড়ে বসে পুলিশ। ইতিমধ্যে ভিডিয়ো দেখে শনাক্ত করা গিয়েছে অভিযুক্তকে। পুলিশ সূত্রে খবর, ওই যুবকের নাম নওয়াজ শেখ। ইতিমধ্যেই তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে সোমবার জানিয়েছে পুলিশ। তবে কী কারণে তিনি আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন, কোথা থেকে ওই আগ্নেয়াস্ত্র পেয়েছেন, এ সব জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিযুক্তকে। ওই ঘটনা প্রসঙ্গে ফরাক্কা মহকুমার পুলিশ আধিকারিক কৌশিক বসাক বলেন, ‘‘খবর পাওয়ার পরেই সক্রিয় হয় পুলিশ। ওই যুবককে কিছু ক্ষণের মধ্যেই গ্রেফতার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad arrest Crime News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE