Advertisement
২০ এপ্রিল ২০২৪
Death

ঘর থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ, স্ত্রীকে খুনের অভিযোগে জামিনের পর রহস্যমৃত্যু

সামশেরগঞ্জের বাসিন্দা আবু সুফিয়ান পেশায় বেকারি শ্রমিক। ২০২২ সালের মার্চ মাসে স্ত্রীকে খুনের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। ওই ঘটনায় অভিযুক্ত আবু সুফিয়ান জেলবন্দি ছিলেন প্রায় ৭ মাস।

Mysterious death of a person who allegedly murdered his wife at Shamsherganj

ঘর থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সামশেরগঞ্জ শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১১:২২
Share: Save:

স্ত্রীকে খুনের দায়ে জেলবন্দি ছিলেন ৭ মাস। মুক্তি পাওয়ার কয়েক মাসের মধ্যেই মৃত্যু হল মুর্শিদাবাদের যুবকের। যে ঘটনা ঘিরে ঘনিয়েছে রহস্য। মৃত যুবকের নাম আবু সুফিয়ান (২৪)। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার গোবিন্দপুর গ্রামে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

সামশেরগঞ্জের বাসিন্দা আবু সুফিয়ান পেশায় বেকারি শ্রমিক। ২০২২ সালের মার্চ মাসে স্ত্রীকে খুনের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। ওই ঘটনায় অভিযুক্ত আবু সুফিয়ান জেলবন্দি ছিলেন প্রায় ৭ মাস। গত বছরের নভেম্বরে জামিন পান তিনি। ফিরেছিলেন পুরনো পেশাতেও। পরিবারের সদস্যদের দাবি, জেল থেকে ফিরে কারও সঙ্গে সে ভাবে কথা বলতেন না আবু সুফিয়ান। ঘরের মধ্যে একাই সময় কাটাতেন তিনি। বুধবার অনেক ডাকাডাকির পরেও তাঁর সাড়া না পেয়ে পরিবারের সদস্যরা দরজা ভাঙেন। তাঁরা আবু সুফিয়ানকে দেখতে পান ঘরের সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায়। তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছিল সামশেরগঞ্জ হাসপাতালে। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। আবু সুফিয়ানের দাদা রহমান শেখ বলেন, ‘‘বিনা দোষে ভাইকে জেল খাটতে হয়েছিল। তাই নিয়ে মানসিক অবসাদে ভুগত ও। তা থেকেই আত্মহত্যা করে থাকতে পারে।’’

মৃত্যুর কারণ জানতে দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। জঙ্গিপুর পুলিশ জেলার পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে বলেন, ‘‘ওই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।’’ ময়নাতদন্ত রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Mysterious death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE