Advertisement
২৩ জুন ২০২৪
Murshidabad

বাড়িতে ঢুকে বৃদ্ধাকে মার! ডোমকলে কাঠগড়ায় সিভিক ভলান্টিয়ার হিটলার, তদন্ত শুরু পুলিশের

জমিতে গাছ লাগানোকে কেন্দ্র করে সিভিক ভলান্টিয়ারের পরিবারের সঙ্গে ওই বৃদ্ধার গন্ডগোলের সূত্রপাত। তাই নিয়ে বাড়ি বয়ে এসে বৃদ্ধাকে মারধর করা হয় বলে অভিযোগ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ২০:২২
Share: Save:

এক বৃদ্ধার বাড়িতে ঢুকে তাঁকে মারধরের অভিযোগ উঠল এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। জোর করে ওই বৃদ্ধার জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে ওই সিভিক ভলান্টিয়ার ও তাঁর দাদার বিরুদ্ধে। মুর্শিদাবাদের ডোমকল থানা এলাকার ঘটনা। পুলিশের কাছে হিটলার মণ্ডল নামে ওই সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত সুলেখা বেওয়ার। তার ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, জমিতে গাছ লাগানোকে কেন্দ্র করে সিভিক ভলান্টিয়ারের পরিবারের সঙ্গে ওই বৃদ্ধার গন্ডগোলের সূত্রপাত। পর্যাপ্ত দূরত্ব না রেখে বৃদ্ধার জমি ঘেঁষে গাছ লাগানোর অভিযোগ ওঠে সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। বৃদ্ধার পরিবারের দাবি, ঘটনার কথা জানতে পেরে জমিতে পৌঁছে গাছ লাগাতে বাধা দেন ওই বৃদ্ধা। তাতেই উত্তেজিত হয়ে পড়েন সিভিক ভলান্টিয়ার ও তাঁর দাদা। বাড়ি বয়ে এসে বৃদ্ধাকে ইট এবং বাঁশ দিয়ে তাঁরা মারধর করেন বলে অভিযোগ। মারের চোটে সংজ্ঞাহীন হয়ে পড়েন বৃদ্ধা। তাঁর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। ওই প্রতিবেশীরাই তাঁকে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। এখনও চিকিৎসা চলছে তাঁর। হাসপাতাল সূত্রের খবর, মাথায় চোট পেয়েছেন আক্রান্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদের ডোমকল থানা এলাকার নাখরাজ গ্রামের বাসিন্দা বছর বাষট্টির সুলেখার সঙ্গে তাঁর প্রতিবেশী, ডোমকল থানার সিভিক ভলান্টিয়ার হিটলার এবং তাঁর দাদা লিটন মণ্ডলের জমি সংক্রান্ত বিবাদ থেকে অশান্তি হয়। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে পাল্টা হামলা চালানোর অভিযোগ তুলেছেন হিটলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Domkal Civic volunteer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE