Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Drug

Arrest: আবারও মাদকচক্রের পর্দাফাঁস মুর্শিদাবাদে, প্রচুর ইয়াবা-সহ যুবক গ্রেফতার

শনিবার মুর্শিদাবাদের রানিনগরের সীমান্ত এলাকার অভিযান চালায় পুলিশ। সেখানকার রাজাপুর-কুলখালি সেতুর উপর থেকে এক যুবককে আটক করা হয়।

উদ্ধার প্রচুর ইয়াবা।

উদ্ধার প্রচুর ইয়াবা। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৮:১৮
Share: Save:

আবারও মাদকচক্রের পর্দাফাঁস মুর্শিদাবাদের। বিপুল পরিমাণ মাদক-সহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সীমান্ত দিয়ে ওই মাদক বাংলাদেশে পাচারের ছক ছিল বলে প্রাথমিক ভাবে মনে করছেন তদন্তকারীরা। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গোপন সুত্রে খবর পেয়ে শনিবার সন্ধ্যায় মুর্শিদাবাদের রানিনগরের সীমান্ত এলাকার অভিযান চালায় পুলিশ। সেখানকার রাজাপুর-কুলখালি সেতুর উপর থেকে এক যুবককে আটক করা হয়। জানা গিয়েছে, ধৃতের নাম মোজাম্মেল শেখ। তিনি রানিনগরের রাজাপুর এলাকার বাসিন্দা। পুলিশ মোজাম্মেল শেখের থেকে দুই হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর পিছনে কারা রয়েছেন তার খোঁজ চালানো হচ্ছে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, এই বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট বাংলাদেশে পাচারের ছক ছিল ধৃতের। সেই কারণেই শেখ মোজাম্মেল বাংলাদেশ সীমান্তে এসেছিলেন বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE