Advertisement
৩০ এপ্রিল ২০২৪
TMC

মুর্শিদাবাদে পঞ্চায়েত সদস্যার পুত্রকে খুনের ঘটনায় আটক সিভিক ভলেন্টিয়ার, চাঞ্চল্য এলাকা জুড়ে

বুধবার খড়গ্রামের সাদল গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন ছিল। বোর্ড গঠনের পরেই সম্প্রতি কংগ্রেস ছেড়ে তৃণমূলে আসা পঞ্চায়েত সদস্যা আনোয়ারা খামারুর ছেলে হুমায়ুন খামারুকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় বলে অভিযোগ।

One civic Volunteer detained in Panchayat member’s son murder case in Murshidabad’s Khargram

পরিস্থিতি সামাল দিতে মোতায়েন করা হয়েছে খড়গ্রাম থানার পুলিশ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৫:০৫
Share: Save:

মুর্শিদাবাদের খড়গ্রামে ব্লকের রুহিগ্রামে কংগ্রেসের টিকিটে জিতে সদ্য তৃণমূলে যোগ দেওয়া পঞ্চায়েত সদস্যার পুত্রকে কুপিয়ে খুনের ঘটনায় আটক করা হল এক সিভিক ভলেন্টিয়ারকে। আটক হওয়া ওই সিভিক ভলেন্টিয়ারের নাম ইজারুল শেখ ওরফে সঞ্জয়। বৃহস্পতিবার তাঁকে থানায় নিয়ে যায় খড়গ্রাম থানার পুলিশ। পুলিশ ইজারুলকে আটক করার পর থেকেই এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বিক্ষোভ দেখাতে শুরু করেন গ্রামবাসীরা। পরিস্থিতি সামাল দিতে মোতায়েন করা হয় খড়গ্রাম থানার পুলিশ এবং রাজ্য পুলিশের বিশেষ বাহিনীকে। ইতিমধ্যেই পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে খড়গ্রাম থানার পুলিশ।

প্রসঙ্গত, বুধবার খড়গ্রামের সাদল গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন ছিল। সেখানে নির্বিঘ্নে মেটে প্রধান এবং উপপ্রধান নির্বাচন। তার পরেই সম্প্রতি কংগ্রেস ছেড়ে তৃণমূলে আসা পঞ্চায়েত সদস্যা আনোয়ারা খামারুর ছেলে হুমায়ুন খামারুকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় বলে অভিযোগ। ঘটনাচক্রে, এই অভিযোগ ওঠে শাসকদলের বিরুদ্ধে। তৃণমূল অবশ্য অভিযোগ অস্বীকার করেছে। এক সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধেও সেই খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগ ওঠে। তার জেরেই ইজারুলকে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। এই প্রসঙ্গে মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘খুনের তদন্তে প্রাথমিক ভাবে অনেককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রমাণ পেলে গ্রেফতার করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE