Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

অভিষেকের সভাস্থলে দুর্ঘটনা! বৃষ্টিতে লন্ডভন্ড মঞ্চ ঠিক করতে গিয়ে গুরুতর আহত এক শ্রমিক

‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচি নিয়ে শুক্রবার নদিয়ায় সভা করার কথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের। কিন্তু ঝড়ের তাণ্ডবে লন্ডভন্ড অবস্থা হয়েছে নদিয়ার বাদকুল্লার সভাস্থলের।

Abhishek Banerjee

শুক্রবার নদিয়ায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার আগে দুর্ঘটনা! আহতকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ০৯ জুন ২০২৩ ১৭:২৭
Share: Save:

রানাঘাটে প্রবল ঝড়ে আটকে পড়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়। অন্য দিকে, তাঁর সভামঞ্চ প্রস্তুত করতে গিয়ে বৃষ্টির জলে পা পিছলে গুরুতর আহত হয়েছেন এক শ্রমিক। তাঁর ঘাড় এবং মাথায় গুরুতর আঘাত লেগেছে বলে হাসপাতাল সূত্রে খবর। শুক্রবার ঘটনাটি ঘটেছে নদিয়ার বাদকুল্লা অনামী সঙ্ঘের মাঠে। আহত শ্রমিক চিকিৎসাধীন রয়েছেন বাদকুল্লা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে।

‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচি নিয়ে শুক্রবার নদিয়ায় সভা করার কথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের। কিন্তু ঝড়ের তাণ্ডবে লন্ডভন্ড অবস্থা হয় নদিয়ার বাদকুল্লার সভাস্থলের। তৃণমূল সূত্রের খবর, ঝড়-বৃষ্টির সময় অভিষেকের কনভয় বাদকুল্লার দিকে যাচ্ছিল। তুমুল বৃষ্টির মধ্যে রাস্তায় আটকে পড়েন অভিষেক। এই অবস্থায় তিনি সভাস্থলে কী ভাবে যাবেন, বা গেলেও সভা কী ভাবে হবে, তাই নিয়ে চিন্তা বাড়ছে জেলা নেতৃত্বের। বৃষ্টি থামতেই যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় সভাস্থল মেরামতির কাজ। সেই সময় মূল মঞ্চের তাঁবুতে জমে থাকা জল পরিষ্কার করতে গিয়ে পা পিছলে একটি দুর্ঘটনা ঘটে বলে তৃণমূল সূত্রে খবর। তড়িঘড়ি আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যায় সংশ্লিষ্ট ঠিকাদারি সংস্থা।

বাদকুল্লায় অভিষেকের সভার আয়োজনের দায়িত্বে থাকা তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘ঝড়-বৃষ্টির তাণ্ডবে যাঁরা সভামঞ্চ তৈরির দায়িত্বে ছিলেন, তাঁদের মধ্যে একজন জল বার করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন। তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee TMC Nadia injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE