Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Arrest

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান, মুর্শিদাবাদে গ্রেফতার দুই, উদ্ধার আগ্নেয়াস্ত্র, জালনোট

ধৃতেরা কোথা থেকে অস্ত্র এবং জালনোট পেলেন তা তদন্ত করে দেখছে পুলিশ। পাশাপাশি, এর সঙ্গে আন্তর্জাতিক জালনোট চক্রের যোগ রয়েছে কিনা তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

আগ্নেয়াস্ত্র এবং জালনোট-সহ ধৃতেরা।

আগ্নেয়াস্ত্র এবং জালনোট-সহ ধৃতেরা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানিতলা  শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৩৮
Share: Save:

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান মুর্শিদাবাদের রানিতলা থানার পুলিশের। গ্রেফতার দুই ব্যক্তি। তাঁদের কাছ থেকে উদ্ধার হয়েছে একাধিক আগ্নেয়াস্ত্র এবং জালনোট। কোথা থেকে ধৃতেরা অস্ত্র এবং জালনোট পেলেন, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

গত রবিবার রানিতলা থানায় গোপন সূত্রে খবর এসেছিল যে, দুই ব্যক্তি বাইকে করে দেবাইপুর অঞ্চলের লোহার ব্রিজের কাছে এক ব্যক্তির হাতে আগ্নেয়াস্ত্র তুলে দিতে আসছে। রানিতলা থানার পুলিশ ওই এলাকায় সাদা পোশাকে অপেক্ষা করতে থাকে। দুই ব্যক্তি বাইকে লোহার ব্রিজের কাছে পৌঁছতেই পুলিশ তাদের গ্রেফতার করে। তাঁদের সঙ্গে থাকা ব্যাগ এবং অন্যান্য জিনিসপত্রে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র ও জাল নোট। বাইকটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম সুজন শেখ এবং উজ্জ্বল মণ্ডল। দু’জনের বাড়ি মুর্শিদাবাদেরই সাগরপাড়ায়। তিনটি সেভেন এমএম পিস্তল, ছ’‌টি ম্যাগাজিন এবং ১০ হাজার টাকার জাল নোট উদ্ধার হয়েছে।

জেলার পুলিশ সুপার সূর্যপ্রতাপ যাদব বলেন, ‘‘ধৃতেরা কোথা থেকে আগ্নেয়াস্ত্র এবং জাল নোট পেয়েছিল তা তদন্ত করে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arms FICN
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE