Advertisement
১১ মে ২০২৪
baharampur

বহরমপুরের রামেন্দ্রসুন্দর ত্রিবেদী সেতুতে দুর্ঘটনা রুখতে গর্ত ভরাট করল ট্রাফিক পুলিশ

উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের মধ্যে যাতায়াতের জন্য এই সেতু গুরুত্বপূর্ণ। উত্তর-পূর্বের রাজ্যগুলির সঙ্গে যোগাযোগেরও অন্যতম মাধ্যম।

গর্ত ভরাট করলেন ট্রাফিক পুলিশের কর্মীরা

গর্ত ভরাট করলেন ট্রাফিক পুলিশের কর্মীরা নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ১৬:৪৯
Share: Save:

মুর্শিদাবাদের বহরমপুর শহরের এক প্রান্ত ঘেঁষে ভাগীরথী নদীর উপর রয়েছে রামেন্দ্রসুন্দর ত্রিবেদী সেতু। তবে রক্ষণাবেক্ষণের অভাব ও বৃষ্টির কারণে সেতুর অবস্থা খুবই খারাপ। সেতুতে বড় বড় গর্ত তৈরি হয়েছে। যার কারণে প্রায় রোজই ঘটছে দুর্ঘটনা। পরিস্থিতি বিবেচনা করে বৃহস্পতিবার সেতুর উপরে হওয়া গর্ত ভরাট করলেন বহরমপুর সদর ট্রাফিক পুলিশের কয়েকজন কর্মী। সেতুর উপরে হওয়া গর্ত তাঁরা ইট ও মাটি দিয়ে ভরাট করে দেন।

উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের মধ্যে যাতায়াতের জন্য এই সেতু গুরুত্বপূর্ণ। এই সেতু উত্তরবঙ্গ তথা উত্তর-পূর্বের রাজ্যগুলির সঙ্গে যোগাযোগের অন্যতম মাধ্যম।

উত্তরবঙ্গের ‘প্রবেশ পথ’ হিসাবে পরিচিত ২৮০ মিটার দীর্ঘ সেতু দিয়ে প্রতিদিন কয়েক হাজার গাড়ি যাতায়াত করে। তবে সেতুর অবস্থার কারণে রোজই প্রায় দুর্ঘটনা ঘটছিল। তাই বহরমপুর ট্রাফিক পুলিশের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার বাসিন্দা ও পথচলতি মানুষরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Bridge baharampur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE