Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

Death in Railway Underpass: নবদ্বীপে রেলের আন্ডারপাসে জমা জলে পড়ে মৃত্যু যুবকের, প্রতিবাদে ট্রেন অবরোধ

নিজস্ব সংবাদদাতা
নবদ্বীপ ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৩:০৩
ট্রেন অবরোধ করেছেন স্থানীয়রা

ট্রেন অবরোধ করেছেন স্থানীয়রা
নিজস্ব চিত্র।

রেলের আন্ডারপাসে জমা জলে পড়ে মৃত্যু হয়েছে এক যুবকের। ঘটনাটি ঘটেছে নদিয়ার নবদ্বীপের ভান্ডারটিকুরি ও বিষ্ণুপ্রিয়া হল্ট স্টেশনের মাঝে। এই ঘটনার প্রতিবাদে বেশ কিছুক্ষণ রেল অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা।
স্থানীয়রা জানিয়েছেন, ভান্ডারটিকুরি ও বিষ্ণুপ্রিয়া হল্ট স্টেশনের মাঝে রেলের ওই আন্ডারপাস দিয়ে বহু মানুষ যাতায়াত করেন। কিন্তু সামান্য বৃষ্টি হলেই আন্ডারপাসে কোমর সমান জল জমে যায়। শুক্রবারও ভারী বৃষ্টিতে জল জমেছিল। সন্ধ্যায় নিতাই নগরের বাসিন্দা হরিপদ কর্মকার সাইকেল নিয়ে সেখান দিয়ে যাচ্ছিলেন। কতটা জল জমে রয়েছে তিনি বুঝতে পারেননি। সাইকেল থেকে জলে পড়ে যান তিনি। সেখানেই তাঁর মৃত্যু হয়। শনিবার সকালে তাঁর দেহ উদ্ধার করেন স্থানীয়রা।

Advertisement

এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। প্রতিবাদে সকাল ৬টা থেকে প্রায় তিন ঘণ্টা রেল অবরোধ করেন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, ওই আন্ডারপাসে জল নিকাশি ব্যবস্থা ঠিক না থাকায় বার বার এই বিপত্তি হয়। হরিপদর একটি ছোট্ট সাইকেলের দোকান ছিল। স্থানীয়দের দাবি, হরিপদর পরিবারের এক জনকে চাকরি দিতে হবে। সেই সঙ্গে ওই আন্ডারপাসের জল নিকাশি ব্যবস্থা ভাল করতে হবে। পরে রেল পুলিশ এসে সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিলে বিক্ষোভ ওঠে। আন্ডারপাস নিয়ে নবদ্বীপ থানার পুলিশ এবং স্থানীয় প্রশাসনের আধিকারিকদের সঙ্গে রেল পুলিশ বৈঠক করেছে বলে খবর।

আরও পড়ুন

Advertisement