Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Lalgola First Passenger

কাজ শেষে কোয়ার্টারে ফিরছিলেন, অসুস্থ হয়ে লালগোলা প্যাসেঞ্জার ট্রেনে মৃত্যু রেলকর্মীর!

রেল সূত্রে খবর, মৃত রেলকর্মীর নাম বাগেশ্বর মাহাতো (৫৯) রেলের টেকনিক্যাল কর্মী হিসেবে কর্মরত ছিলেন। বেথুয়াডহরির কাছে রেলের কোয়ার্টারে থাকতেন।

Rail workers died in Train in Lalgola Passenger train

রেল সূত্রে খবর, ট্রেনে উঠেই অসুস্থ বোধ করেন ওই রেলকর্মী। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বেথুয়াডহরি শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ২০:৪৫
Share: Save:

ডিউটি সেরে ট্রেনে করে ফিরছিলেন কোয়ার্টারে। কিন্তু আচমকা শরীর খারাপ হয়। ট্রেনের মধ্যেই অসুস্থ বোধ করেন বিহারের বাসিন্দা রেলকর্মী বাগেশ্বর মাহাতো। ট্রেন বেথুয়াডহরি পৌঁছতেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা জানিয়ে দেন আগেই মৃত্যু হয়েছে তাঁর। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ডাউন লালগোলা প্যাসেঞ্জার ট্রেনে।

রেল সূত্রে খবর, মৃত রেলকর্মীর নাম বাগেশ্বর মাহাতো(৫৯) রেলের টেকনিক্যাল কর্মী হিসেবে কর্মরত ছিলেন। বেথুয়াডহরির কাছে রেলের কোয়ার্টারে থাকতেন। তাঁর সহকর্মীদের বয়ান অনুযায়ী, মঙ্গলবার দুপুর ১২টা ১০ মিনিটে ডাউন লালগোলা প্যাসেঞ্জার ট্রেনে উঠে বেলডাঙায় কর্মস্থল থেকে কোয়ার্টারে ফিরছিলেন বাগেশ্বর। ট্রেনে উঠেই তিনি অসুস্থ বোধ করছিলেন।

বেথুয়াডহরি স্টেশনে ট্রেন পৌঁছতেই বেথুয়াডহরি তাঁকে রেলকর্মীরা তাঁকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু তাঁর মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসকেরা। এই ঘটনায় শোকস্তব্ধ বাগেশ্বরের সহকর্মীরা। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে বলে রেল সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lalgola First Passenger Died train bethudahari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE