Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bombing

Bombing: দুই পরিবারের বচসা গড়াল সংঘর্ষে, গুলি বোমা নিয়ে হামলায় জখম দুই মহিলা

কান্দির যশোহরি গ্রামের সাগর শেখ এবং নাসিরুল শেখের পরিবারের মধ্যে দীর্ঘ দিন ধরেই বিবাদ। রবিবার তা চরম আকার নেয়।

ঘটনাস্থলে পুলিশ।

ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কান্দি শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১৮:১৫
Share: Save:

মোবাইল দেখা নিয়ে দু’পক্ষের বিবাদ। আর তার জেরে বোমাবাজির ঘটনা ঘটল মুর্শিদাবাদের কান্দিতে। বোমার আঘাতে আহত হয়েছেন দুই মহিলা। রবিবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কান্দির যশোহরি গ্রামে। আহত দুই মহিলা কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

কান্দির যশোহরি গ্রামের বাসিন্দা সাগর শেখ এবং নাসিরুল শেখের পরিবারের মধ্যে দীর্ঘ দিন ধরেই বিবাদ চলছিল। সম্পর্কে সাগরের কাকা নাসিরুল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে মোবাইল দেখছিল নাসিরুলের পরিবারের এক কিশোর। তা নিয়ে সাগরের পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ বাধে। সেই বিবাদের জেরে রবিবার সাগর এবং তার দলবল নাসিরুলের পরিবারের মহিলাদের উপর চড়াও হয় বলে অভিযোগ। বোমাবাজির পাশাপাশি গুলি চালানো হয় বলেও অভিযোগ। বোমার আঘাতে জখম হন আল্লাদি বিবি এবং নাজে বিবি নামে দুই মহিলা।

বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকে পলাতক সাগর এবং নাসিরুলের পরিবারের সদস্যরা। রসিওন বিবি নামে আক্রান্তদের এক আত্মীয়ের কথায়, ‘‘মোবাইল দেখতে দেখতে নিজেরা কথা বলছিল। নিজেদের মধ্যে গালিগালাজও করেছিল। তা নিয়ে দুই পরিবারের মধ্যে ঝামেলা হয়। এর পর সাগর এবং তার দলের লোকজন বোমাবাজি করে। ওরা গুলিও চালায়। ওদের শাস্তি চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bombing Clash Kandi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE