Advertisement
০৩ মে ২০২৪
Death

WBCHSE Results 2022: স্টার মার্কস পেয়ে পাশ মৃত অনুষ্কা

রানাঘাট লালগোপাল হাইস্কুল থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল অনুষ্কা। শুক্রবার ফল প্রকাশিত হলে দেখা যায়, তার প্রাপ্ত নম্বর ৩৭৫।

অনুষ্কা। ফাইল চিত্র

অনুষ্কা। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ১১ জুন ২০২২ ০৯:১৬
Share: Save:

সে ভাল ফল করবে, এমনটাই প্রত্যাশা ছিল পরিবারের। সেটাই সে করে দেখিয়েছে। কিন্তু তা নিয়ে এখন পরিবারে আনন্দের লেশমাত্র নেই। বরং ভাল ফলের কথা শুনে শোক যেন দ্বিগুণ হয়ে চেপে বসেছে পরিজনদের মনে। কারণ, যার ফল সেই আর পৃথিবীতে নেই আনন্দ করার জন্য। মাস দেড়েক আগে নিজেদের আবাসনের ছাদ থেকে পড়ে অস্বাভাবিক মৃত্যু হয়েছে অনুষ্কা ঘোষের।

রানাঘাট লালগোপাল হাইস্কুল থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল অনুষ্কা। শুক্রবার ফল প্রকাশিত হলে দেখা যায়, তার প্রাপ্ত নম্বর ৩৭৫। অর্থাৎ, স্টার মার্কস পেয়েছে সে।

রানাঘাট শহরের পশ্চিম পাড়ের ৭ নম্বর ওয়ার্ডের চিল্ড্রেন্স পার্কের পাশে একটি আবাসনে থাকত অনুষ্কারা। গত ৪ মে বুধবার রাতে সে আবাসনের পাঁচতলার ছাদ থেকে নীচে পড়ে যায়। তদন্তে অনুমান, সে ঝাঁপ দিয়েছিল। শব্দ শুনে আশপাশের লোকজন ছুটে আসেন। নীচে নর্দমা থেকে তাকে উদ্ধার করে রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু বাঁচানো যায়নি।

শুক্রবার অনুষ্কার উচ্চ-মাধ্যমিকের ফলাফল জানার পর তার মাসি মিঠু দত্ত বলেন, ‘‘আমরাও শুনেছি। এটা জানার পর খুব কষ্ট হচ্ছে। আজ আমাদের কত আনন্দের দিন হতে পারত। সেটা হল না। যাকে নিয়ে আনন্দ করব সেই রইল না। আমাদের সকলকে কাঁদিয়ে চলে গেল। কী যে করল মেয়েটা!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Higher Secondary 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE