Advertisement
২১ এপ্রিল ২০২৪
Pujo shopping

পুজোয় নতুন শাড়ি না পেয়ে স্বামীর উপর অভিমান, কীটনাশক খেলেন কৃষ্ণনগরের বধূ!

নদিয়ার ভীমপুর থানার কুলগাছির ঘটনা। পুলিশ সূত্রে খবর, যে বধূ আত্মহত্যার চেষ্টা করেন, তাঁর নাম বনি বিশ্বাস। আশঙ্কাজনক অবস্থায় তাঁর চিকিৎসা চলছে হাসপাতালে।

saree

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৩:৪৩
Share: Save:

স্বামীর সঙ্গে কথা হয়েছিল মহালয়ার আগেই পুজোর কেনাকাটা হয়ে যাবে। কিন্তু তা আর হয়নি। পুজোর নতুন শাড়ি না মেলায় স্বামীর উপর অভিমানে ঘরে রাখা কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক বধূ। নদিয়ার ভীমপুর থানার কুলগাছির ঘটনা। পুলিশ সূত্রে খবর, যে বধূ আত্মহত্যার চেষ্টা করেন, তাঁর নাম বনি বিশ্বাস। আশঙ্কাজনক অবস্থায় তাঁর চিকিৎসা চলছে হাসপাতালে।

বনির পরিবার সূত্রে জানা গিয়েছে, স্বামীর সঙ্গে মহালয়ার আগেই পুজোর জন্য জামাকাপড় কেনার পরিকল্পনা করেছিলেন তিনি। কিন্তু আর্থিক কারণে সেটা সম্ভব হয়নি। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে একচোট অশান্তি হয়। শুক্রবার সন্ধ্যা নাগাদ বাড়িতে রাখা কীটনাশক সবার অলক্ষে খেয়ে নেন বনি। বেশ কিছু ক্ষণ পর তাঁকে অসুস্থ অবস্থায় উদ্ধার করেন বাড়ির লোকজন। প্রথমে ওই বধূকে নিয়ে যাওয়া হয়েছিল স্থানীয় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। কিন্তু রাতের দিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। তখন চিকিৎসকদের পরামর্শে শক্তিনগর জেলা হাসপাতাল স্থানান্তর করা হয়েছে। বর্তমানে সেখানেই আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন তিনি। বধূর এমন হঠকারিতায় মর্মাহত গোটা পরিবার। তাঁরা বিশ্বাসই করতে পারছেন না যে, পুজোর কেনাকাটার জন্য এমন কিছু করে ফেলতে পারেন বধূ।

নীলিমা বিশ্বাস নামে বনির এক আত্মীয়ার কথায়, ‘‘মেয়েটা ছোট থেকে খুব অভিমানী। পুজো এলেই এটা-ওটার জন্য বায়না করত। কিন্তু নতুন শাড়ি না পেয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেবে, এটা ভাবতেই পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pujo shopping Saree pesticide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE