Advertisement
২০ মে ২০২৪
Crime

Nadia: পেটে সজোরে লাথি প্রৌঢ়ার, নদিয়ায় মৃত্যু সাত বছরের শিশুর

গত বৃহস্পতিবার নদিয়ার কালীগঞ্জ থানার কুটুরিয়া গ্রামে ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকেই পলাতক সেই প্রৌঢ়া।

মৃত শিশু অভিলাষ ঘোষ।

মৃত শিশু অভিলাষ ঘোষ।

নিজস্ব সংবাদদাতা
কালীগঞ্জ শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১৯:১৪
Share: Save:

দুই শিশু এক সঙ্গে খেলতে খেলতে হাতাহাতি হয়। সে সময় পাড়ারই এক প্রৌঢ়া এসে সজোরে লাথি মারে ৭ বছরের এক শিশুকে। গুরুতর জখম হয়ে শেষ পর্যন্ত মৃত্যু হল শিশুটির। গত বৃহস্পতিবার নদিয়ার কালীগঞ্জ থানার কুটুরিয়া গ্রামে ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকেই পলাতক সেই প্রৌঢ়া।

পুলিশ জানিয়েছে, অভিলাষ ঘোষ নামে শিশুটিকে ভর্তি করানো হয়েছিল কাটোয়া মহকুমা হসপাতালে। শনিবার তাঁর অবস্থার অবনতি হওয়ায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথেই মৃত্যু হয় শিশুটির।

মৃতের কাকা ভরত ঘোষ বলেন, “গত বৃহস্পতিবার আমার ভাইপো অভিলাষ পাড়ার সমবয়সী একটি শিশুর সঙ্গে খেলা করছিল। খেলার সময় তাদের দু’জনের মধ্যে হাতাহাতি হয়। সে সময় পাড়ারই এক কিশোর রনি সেখানে আসে। দু’জনকেই সে থাপ্পড় মারে।” ভরতের অভিযোগ, এর পরই রনির দিদিমা আসেন। তিনি অভিলাষকে সজোরে পেটে লাথি মারেন। তখনই জ্ঞান হারায় অভিলাষ। তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। তার পর সেখান থেকে শুক্রবার কাটোয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে বর্ধমান যাওয়ার পথে তার মৃত্যু হয়। অভিযুক্ত মহিলা রক্ষা ঘোষ এবং তাঁর স্বামী নেপাল ঘোষ পলাতক।

কুটুরিয়া গ্রামের বাসিন্দা অজয় ঘোষ ও রাখীর একমাত্র ছেলে ছিল অভিলাষ। তার মৃত্যুতে শোকাহত প্রতিবেশীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Crime child Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE