Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Madan Mitra

Narada Case: মধ্যরাতে শ্বাসকষ্ট, হাসপাতালে অক্সিজেন দেওয়া হল মদনকে, ভর্তি হলেন শোভনও

রাত সাড়ে তিনটে নাগাদ হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয় মদনের। তখনই তাঁকে নিয়ে আসা হয় হাসপাতালে। এখন তিনি উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর ঘরে ভর্তি রয়েছেন।

মদন এবং শোভন।

মদন এবং শোভন। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ০৮:৪০
Share: Save:

নিজাম প্যালেস থেকে সোমবার রাত ১ টার পর প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়েছিল নারদা কাণ্ডে গ্রেফতার হওয়া ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে। রাত সাড়ে ৩টে নাগাদ জেলের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন মদন এবং শোভন। তার পর তাঁদের ভর্তি করানো হয় এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে। ওই দু’জনেই এখন হাসপাতালে ভর্তি। সুব্রতকে হাসপাতালে আনা হলেও পরে তাঁকে জেলে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

দলীয় সূত্রে খবর, রাত সাড়ে তিনটে নাগাদ হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয় মদনের। তখনই তাঁকে নিয়ে আসা হয় হাসপাতালে। এখন তিনি উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর ঘরে ভর্তি রয়েছেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল মদনের শরীরে। তাঁকে অক্সিজেন দেওয়া হয়েছে। জেলে যাওয়ার পর শোভনও অসুস্থ বোধ করেন। উডবার্ন ওয়ার্ডের ১০৬ নম্বর ঘরে তিনি ভর্তি রয়েছেন বলে জানা গিয়েছে। সুব্রতকেও প্রথমে হাসপাতালে আনা হলেও, পরে তাঁকে ফের জেলে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, নারদা মামলায় সোমবার সকালে ওই চারজনকে গ্রেফতার করে নিজাম প্যালেসে নিয়ে যান সিবিআই আধিকারিকেরা। গ্রেফতারির প্রতিবাদ করে সেখানে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। প্রায় ছ’ঘণ্টা ছিলেন তিনি। সন্ধ্যায় সিবিআই-এর বিশেষ আদালত অন্তর্বর্তীকালীন জামিন দেয় ওই চার জনকে। কিন্তু রাতে ওই জামিনের নির্দেশ খারিজ করে দেয় কলকাতা হাই কোর্ট। তার পরই প্রেসিডেন্সি জেলে আনা হয়েছিল রাজ্যের চার হেভিওয়েট নেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE