Advertisement
১১ মে ২০২৪
Subrata Mukherjee

Narada Case: উডবার্নে ভর্তি করানো হল সুব্রতকেও, মদন-শোভনের পাশের কেবিনেই পঞ্চায়েত মন্ত্রী

শ্বাসকষ্টের সমস্যা রয়েছে সুব্রতের। উডবার্নের ১০২ নম্বর কেবিনে রয়েছেন তিনি। বুকের এক্স রে করা হয়েছে। গঠন করা হয়েছে বিশেষ মেডিক্যাল টিম।

সুব্রত মুখোপাধ্যায়।

সুব্রত মুখোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১৩:১৫
Share: Save:

মেডিক্যাল পরীক্ষা করাতে জেল থেকে হাসপাতালে এসেছিলেন দু’বার। শেষে মঙ্গলবার দুপুরে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করানো হল নারদ মামলায় গ্রেফতার রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কেও। তাঁর শ্বাসকষ্টের সমস্যা রয়েছে বলে খবর। উডবার্নের ১০২ নম্বর কেবিনে বিশেষ মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

সুব্রতর আগে মঙ্গলবার ভোররাতেই এসএসকেএমে ভর্তি করানো হয়েছিল নারদ মামলার আরও দুই অভিযুক্ত শোভন চট্টোপাধ্যায় এবং বিধায়ক মদন মিত্রকে। তাঁদের উডবার্ন ওয়ার্ডের ১০৪ এবং ১০৩ নম্বর কেবিনে রাখা হয়েছে।

সুব্রতকে মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নাগাদ নিয়ে আসা হয় এসএসকেএমে। তার আগে ভোর সাড়ে ৩টে নাগাদও একবার তাঁকে প্রেসিডেন্সি জেল থেকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল বলে খবর। কিন্তু ভোরবেলায় হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা না করেই সুব্রত ফিরে আসেন জেলে। পরে সকালে আবার মেডিক্যাল পরীক্ষা করাতে এলে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয় বলে জানিয়েছেন সুুব্রতের আইনজীবী। আপাতত সুব্রতের শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মণ্ডল তাঁকে দেখেছেন। মন্ত্রীর বুকের এক্স রে করা হয়েছে বলেও খবর। হাসপাতালের বিশেষ মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। মঙ্গলবার মন্ত্রীকে হাসপাতালে ভর্তি করানোর পর সেখানে এসে পৌঁছন তাঁর স্ত্রী-ও।

নারদ মামলায় অভিযুক্ত সুব্রত, ফিরহাদ হাকিম, শোভন এবং মদনকে সোমবার রাতেই নিয়ে আসা হয় প্রেসিডেন্সি জেলে। রাজ্যের ৪ হেভিওয়েট নেতাকে গ্রেফতার করে নিজাম প্যালেসে নিয়ে গিয়েছিলেন সিবিআই আধিকারিকেরা। সন্ধ্যায় সিবিআই-এর বিশেষ আদালত অন্তর্বর্তিকালীন জামিন দেয় ওই চার জনকে। কিন্তু রাতে ওই জামিনের নির্দেশ খারিজ করে দেয় কলকাতা হাই কোর্ট। তার পরই প্রেসিডেন্সি জেলে আনা হয়েছিল শোভন, মদন, সুব্রত এবং ফিরহাদকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE