Advertisement
২৬ এপ্রিল ২০২৪
kaliachak

bribe: কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগে সাসপেন্ড কালিয়াচক থানার দুই আধিকারিক

সৌম্যজিৎ এবং রাকেশের বিরুদ্ধে মালদহে একটি মাদক মামলায় এক অভিযুক্তকে কোটি টাকা ঘুষের বিনিময়ে গ্রেফতার না করে ছেড়ে দেওয়ার অভিযোগ ওঠেছে।

অভিযুক্ত পুলিশ আধিকারিক (বাঁ-দিকে) সৌম্যজিৎ মল্লিক এবং রাকেশ বিশ্বাস।

অভিযুক্ত পুলিশ আধিকারিক (বাঁ-দিকে) সৌম্যজিৎ মল্লিক এবং রাকেশ বিশ্বাস। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালিয়াচক শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ১৯:২৭
Share: Save:

মালদহের কালিয়াচক থানার দুই পুলিশ আধিকারিকের বিরুদ্ধে এক কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠল। এই অভিযোগে ওই দুই আধিকারিককে সাসপেন্ড করা হয়েছে। সেই সঙ্গে শুরু হয়েছে বিভাগীয় তদন্তও।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত দুই সাব-ইনস্পেক্টরের নাম সৌম্যজিৎ মল্লিক এবং রাকেশ বিশ্বাস। ওই দু’জনের বিরুদ্ধে সম্প্রতি মালদহে একটি মাদক মামলায় এক অভিযুক্তকে কোটি টাকা ঘুষের বিনিময়ে গ্রেফতার না করে ছেড়ে দেওয়ার অভিযোগ ওঠে। তবে ওই অভিযুক্তকে গ্রেফতার করে মুর্শিদাবাদ জেলার পুলিশ।

পুলিশের দাবি, মুর্শিদাবাদে নিয়ে গিয়ে ওই অভিযুক্তকে জেরায় সময় সৌম্যজিৎ এবং রাকেশকে এক কোটি টাকা ঘুষের কথা জানা গিয়েছে। এর পরই বিষয়টি মালদহ জেলা পুলিশ কর্তাদের জানানো হয়। ওই অভিযোগের ভিত্তিতে সোমবার অভিযুক্ত সাব-ইনস্পেক্টরদের সাসপেন্ড করেন মালদহ জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া। বিভাগীয় তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এই নির্দেশ কার্যকর থাকবে বলেও জানিয়েছেন তিনি। অলোক রাজোরিয়া বলেন, ‘‘কালিয়াচক থানার একটি মামলায় এই দু’জন পুলিশ অফিসারের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ ওঠে। সেই কারণে সাসপেন্ড করা হয়েছে এই দুই পুলিশ অফিসারকে। তাঁদের বিরুদ্ধে বিভাগীয় তদন্তও শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kaliachak Bribe Corruption
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE