Advertisement
০৪ মে ২০২৪
elephant attack

মাধ্যমিক পরীক্ষার্থীকে পিষে মারল হাতি, বাবার সঙ্গে পরীক্ষা দিতে যাওয়ার পথে হামলা

বৃহস্পতিবার সকালে মাধ্যমিক পরীক্ষা দিতে বাবার সঙ্গে বেরিয়েছিল অর্জুন দাস নামে এক পরীক্ষার্থী। সেই সময় জলপাইগুড়ির বৈকুণ্ঠপুর জঙ্গল সংলগ্ন টাকিমারি এলাকায় হামলা চালায় একটি দাঁতাল।

A Madhyamik examinee died by elephant attack at Jalpaiguri

মাধ্যমিক পরীক্ষার্থীকে পিষে দিল দলছুট দাঁতাল। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১১:২২
Share: Save:

বুনো হাতি পিষে মারল এক মাধ্যমিক পরীক্ষার্থীকে। বৃহস্পতিবার জলপাইগুড়ির বৈকুণ্ঠপুর ডিভিশনের বেলাকোবা রেঞ্জের মহারাজ ঘাট এলাকার ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পরীক্ষা দিতে যাওয়ার সময় ওই কিশোরের উপর হামলা চালায় একটি দলছুট হাতি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে মাধ্যমিক পরীক্ষা দিতে বাবার সঙ্গে বেরিয়েছিল অর্জুন দাস নামে এক পরীক্ষার্থী। আজ প্রথম ভাষার পরীক্ষা ছিল তার। সেই সময় জলপাইগুড়ির বৈকুণ্ঠপুর জঙ্গল সংলগ্ন টাকিমারি এলাকায় হামলা চালায় দলছুট একটি দাঁতাল। হামলায় গুরুতর জখম হয় অর্জুন। তাকে নিয়ে তড়িঘড়ি জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের উদ্দেশে রওনা দেন তাঁর পরিবারের সদস্যেরা। কিন্তু হাসপাতাল যাওয়ার পথে মৃত্যু হয় অর্জুনের। খবর পেয়ে হাসপাতালে পৌঁছেছেন বনকর্মী এবং পুলিশকর্মীরা। মাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে পর্ষদ সভাপতি রামানুজ গঙ্গোপাধ্যায় জানান, তিনি শোকাহত।

এ নিয়ে বৈকুণ্ঠপুর ডিভিশনের ডিএফও হরি কৃষ্ণণ বলেন, ‘‘বাইকে চড়ে বাবা এবং ছেলে জঙ্গলের রাস্তা দিয়ে যাচ্ছিল। ছেলেটি এ বারের মাধ্যমিক পরীক্ষার্থী ছিল। সেই সময় হঠাৎ হাতি চলে আসে। ছেলেকে ছেড়ে বাবা পালিয়ে যায়। হাতির আক্রমণে ছেলের মৃত্যু হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

elephant attack Death Madhyamik 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE