Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lynching

চোর সন্দেহে নাবালক এবং এক ব্যক্তিকে বেধড়ক মার, ধূপগুড়িতে ভাইরাল সেই ভিডিয়ো

সম্প্রতি এলাকায় একাধিক চুরির ঘটনা ঘটেছে। এই পরিস্থিতিতে ওই দু’জনকে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় এলাকাবাসীর। তার পরেই তাঁদের ধরে ফেলে শুরু হয় মারধর।

ধূপগুড়িতে চোর সন্দেহে গণপিটুনি।

ধূপগুড়িতে চোর সন্দেহে গণপিটুনি। — প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ২৩:০৫
Share: Save:

চোর সন্দেহে এক নাবালক এবং এক তরুণকে বেধ়ড়ক মারধর স্থানীয়দের। মারধরের ভিডিয়ো তুলে তা ভাইরাল করার অভিযোগ। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ধূপগুড়িতে। তদন্ত শুরু পুলিশের।

চোর সন্দেহে এক নাবালক ও এক ব্যক্তিকে গাছে বেঁধে নির্মম অত্যাচার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। ধূপগুড়ি ওভারব্রিজ সংলগ্ন ঝুমুর এলাকায় তাঁদের গাছে বেঁধে ব্যাপক মারধর করা হয়। আহত দু’জনই পূর্ব আলতা গ্রামের বাসিন্দা। জানা গিয়েছে, গণপিটুনির শিকার হয়েছেন ১৬ বছরের রাহুল আলম এবং বছর ২৮-এর আউয়াল হোসেন। ঘটনার তদন্ত শুরু করেছে ধূপগুড়ি থানার পুলিশ। যদিও এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, সম্প্রতি এলাকায় একাধিক চুরির ঘটনা ঘটেছে। এই পরিস্থিতিতে ওই দু’জনকে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় এলাকাবাসীর। তার পরেই তাঁদের ধরে ফেলে শুরু হয় মারধর। ঘটনার ভিডিয়ো রেকর্ডিংও করা হয়। গণপিটুনির জেরে আহত দু’জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lynching Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE