Advertisement
১১ মে ২০২৪
bomb

Bomb: মালদহের গ্রামে মিলল বিহারে ব্যবহৃত বোমা! নতুন বিস্ফোরকে ভাঁজ প্রশাসনের কপালে

চাঁচলের রাজনগর মাস্তিপাড়া এলাকা থেকে পাওয়া বোমাগুলি ঘিরে সন্দেহ দানা বেঁধেছে। ওই বোমা বিহারে ব্যবহৃত হয় বলে পুলিশের সন্দেহ।

চাঁচলে উদ্ধার হওয়া সেই বোমা।

চাঁচলে উদ্ধার হওয়া সেই বোমা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চাঁচল শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১৬:০২
Share: Save:

এ বার রাজ্যের গ্রামে মিলল বিহারে ব্যবহৃত বোমা। রবিবার মালদহের চাঁচলের অলিহোন্ডা পঞ্চায়েতের রাজনগর মাস্তিপাড়া এলাকায় মিলেছে বেশ কয়েকটি এমনই বিস্ফোরক। যা দেখে পুলিশকর্তাদের কপালে চিন্তার ভাঁজ।

রাজনগর মাস্তিপাড়া এলাকার বাসিন্দারা চাষের জমিতে কাগজের ঠোঙায় মোড়া অবস্থায় কয়েকটি বোমা দেখতে পান। তাঁরা খবর দেন পুলিশে। পুলিশ ওই এলাকা থেকে বোমাগুলি উদ্ধার করেছে। পরে বম্ব স্কোয়াড পৌঁছে বোমাগুলিকে নিষ্ক্রিয় করে। এ নিয়ে চাঁচলের মহকুমা পুলিশ আধিকারিক শুভেন্দু মণ্ডল বলেন, ‘‘মোট ১১টি বোমা উদ্ধার হয়েছে। বম্ব স্কোয়াড সেগুলি নিষ্ক্রিয় করেছে।’’

ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘বোমাগুলি দেখতে আলাদা। এমন জিনিস আগে কোনও দিন দেখিনি। কারা এ সব এখানে রাখল, তা-ও জানি না। আমরা ভয়ে আছি।’’ সম্প্রতি, চাঁচলের একাধিক এলাকা থেকে উদ্ধার হয়েছে তাজা বোমা। তবে রবিবার উদ্ধার হওয়া ওই বোমাগুলি ঘিরে সন্দেহ দানা বেঁধেছে। চাঁচলের ওই এলাকা বিহার সীমানাবর্তী। সেখান থেকে ওই বোমা এসেছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb police Bihar Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE