Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Snake: মত্ত অবস্থায় গোখরো ধরে কেরামতি, ছোবলে মৃত্যু রায়গঞ্জের প্রৌঢ়ের

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ ১২ নভেম্বর ২০২১ ১৮:৫৪
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নেশাগ্রস্ত অবস্থায় বিষধর সাপ ধরে বাহাদুরি দেখাতে গিয়ে মৃত্যু উত্তরবঙ্গে। শুক্রবার উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের মহারাজা হাট এলাকায় এলাকায় রবীন্দ্রনাথ দত্ত ৫১ বছরের এক ব্যাক্তি প্রকাশ্যেই গোখরো সাপ ধরে সকলের সামনে ‘খেলা’ দেখানোর চেষ্টা করছিলেন। তখনই তার বাঁ হাতে ছোবল দেয় ওই সাপ

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয়েরা জানাচ্ছেন, নেশায় বুঁদ হয়ে থাকায় সাপের কামড় প্রথমে টের পাননি ওই ব্যাক্তি। কিন্তু কিছুক্ষণ পর অসুস্থ হয়ে পড়লে তাঁকে মহারাজা ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থার আশঙ্কাজনক হয়ে পড়লে রবীন্দ্রনাথকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর।

Advertisement

স্থানীয়েরা এবং তাঁর পরিবারের লোকেরা জানান, রবীন্দ্রনাথের সাপ ধরার কোনও প্রশিক্ষণ ছিল না। কিন্তু মাঝেমধ্যেই মত্ত অবস্থায় সাপ ধরে কখনো পকেটস্থ করতেন, কখনো গলায় পেঁচিয়ে রাখতেন। নেশা বেশি চড়লে বাহাদুরি দেখানোর প্রবণতাও বেড়ে যেত। আর শুক্রবার এমন পরিস্থিতির জেরেই প্রাণ গেল তাঁর। প্রসঙ্গত, অক্টোবরে মালদহের পুখুরিয়ায় একটি গোখরো উদ্ধার করতে গিয়ে মুহূর্তের অসর্কতায় ছোবল খেয়ে মৃত্যু হয়েছিল।

আরও পড়ুন

Advertisement