Advertisement
২২ মে ২০২৪
snake

Snake: হাসপাতালে স্বাস্থ্যকর্মীর টেবলের তলায় সাপ! চাঞ্চল্য ছড়াল ধূপগুড়িতে

বুধবার দুপুরে হাসপাতালে আসা এক রোগী আচমকা লক্ষ্য করেন, এক স্বাস্থ্যকর্মীর টেবলের তলা থেকে উঁকি দিচ্ছে একটি সাপ। তাতেই ছড়ায় আতঙ্ক।

হাসপাতালে ঘুরছে সেই দাঁড়াস সাপ।

হাসপাতালে ঘুরছে সেই দাঁড়াস সাপ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৮:৩৬
Share: Save:

হাসপাতালে ঢুকে পড়ায় চাঞ্চল্য ছড়াল ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে। পরে ওই সাপটি উদ্ধার করেন পরিবেশপ্রেমীরা। তাঁরা জানিয়েছেন, সেটা দাঁড়াস সাপ। নির্বিষ শুনে ধড়ে প্রাণ ফেরে হাসপাতাল কর্মী এবং রোগীদের।

বুধবার দুপুরে হাসপাতালের প্রতিটি বিভাগে রোগীদের ভিড় ছিল যথেষ্ট। অনেকেই কাউন্সেলিং করাতে এসেছিলেন। সেই সময় এক রোগী আচমকা লক্ষ্য করেন, এক স্বাস্থ্যকর্মীর টেবলের তলা থেকে উঁকি দিচ্ছে একটি সাপ। আর তার জেরে আতঙ্ক ছড়িয়ে পড়ে হাসপাতালে। অফিস থেকে দৌড়ে বেরিয়ে যান স্বাস্থ্যকর্মী এবং রোগীরা। সাপটিও ফাঁকা ঘর পেয়ে যত্রতত্র ঘুরতে থাকে।

খবর পেয়ে হাসপাতালে পৌঁছন ধূপগুড়ির পরিবেশপ্রেমী সংগঠন ডুয়ার্স নেচার অ্যান্ড স্নেক লাভার্স অর্গানাইজেশনের সদস্যরা। তাঁরা হাসপাতালে গিয়ে সাপটি উদ্ধার করেন। তাঁদের সূত্রে জানা যায় সাপটি নির্বিষ। সেটা লম্বা প্রায় ৪ ফুট। সেটাকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

snake Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE