Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bimal Gurung

Bimal Gurung: অনশন মঞ্চে বিমলের সঙ্গে দেখা করতে এলেন হামরো প্রধান অজয়, উঠল ‘গো ব্যাক’ স্লোগান!

শুক্রবার বিমলের অনশনের তৃতীয় দিন৷ মধুমেহ এবং উচ্চ রক্তচাপ-সহ একাধিক অসুস্থতা থাকার কারণে তাঁর শারীরিক পরিস্থিতির বেশ খানিকটা অবনতি হয়েছে৷

বিমল গুরুংয়ের সঙ্গে দেখা করলেন অজয় এডওয়ার্ড।

বিমল গুরুংয়ের সঙ্গে দেখা করলেন অজয় এডওয়ার্ড। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১৭:৩৬
Share: Save:

শুক্রবার গোর্খা জনমুক্তি মোর্চার প্রধান বিমল গুরুংঙের সঙ্গে দেখা করতে এলেন হামরো পার্টির প্রধান অজয় এডওয়ার্ড। তবে কোনও গাড়ি বা সমর্থক নিয়ে আড়ম্বর করে নয়, বাইকে চেপেই সিংমারি এসে উপস্থিত হন অজয়। সোজা অস্থায়ী অনশন মঞ্চে গিয়ে বিমল গুরুঙের পাশে বসেন তিনি। তবে বিষয়টিকে ভাল চোখে দেখেননি গোর্খা জনমুক্তি মোর্চার কর্মী সমর্থকেরা। অজয় পৌঁছতেই ‘গো ব্যাক’ স্লোগান শুরু করেন তাঁরা। ‘জিটিএ সমর্থনকারী গো ব্যাক’ বলে ফিরে যেতে বলা হয় অজয়কে।এর পর মিনিট দশেকের সৌজন্য সাক্ষাৎ সেরেই ফিরে যান অজয়। তিনি বলেন , ‘‘বিমল গুরুং অনশনে বসেছেন। কিন্তু আমি আজই জানতে পারি যে, তাঁর মধুমেহ এবং উচ্চ রক্তচাপের সমস্যা রয়েছে। সেই জন্য মানবিকতার খাতিরে আমি ওঁর সঙ্গে দেখা করতে আসি। এখানে কোনও রাজনীতি নেই। শুধুমাত্র মানবিকতার খাতিরেই এসেছি।’’ তবে তাঁকে দেখে বিমলপন্থীদের স্লোগান তোলা নিয়ে কোনও মন্তব্য করেননি তিনি।

প্রসঙ্গত, শুক্রবার বিমল অনশনের তৃতীয় দিন৷ মধুমেহ এবং উচ্চ রক্তচাপ-সহ একাধিক শারীরিক অসুস্থতা থাকার কারণে তাঁর শারীরিক পরিস্থিতির বেশ খানিকটা অবনতি হয়েছে৷ ইতিমধ্যেই তাঁর পাশে থাকার বার্তা দিয়েছেন ভারতীয় গোর্খা সুরক্ষা পরিষদ তথা দার্জিলিঙের সাংসদ রাজু বিস্ত। তবে জল্পনা তৈরি হয়েছিল অজয়কে নিয়ে৷ হামরো প্রধান আদৌ বিমলের সঙ্গে দেখা করতে আসবেন কি না, তা নিয়েও প্রশ্ন তৈরি হয়েছিল। তবে শুক্রবার সেই জল্পনার অবসান হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bimal Gurung GTA GJM Hamro Sikkim Political Party
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE