Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Elephants

সেনা জওয়ানদের জন্য রাঁধা ভাত খেল হাতি! আজব ছবি বিন্নাগুড়িতে

গ্রামগঞ্জে হাতি ঢুকে পড়ার খবর শিরোনামে উঠে আসে হামেশাই। কিন্তু এ বার খাবারের টানে সেনা জওয়ানদের রান্নাঘরে ঢুকে পড়ল হাতি। এই দৃশ্য দেখা গিয়েছে বিন্নাগুড়ির সেনাছাউনিতে।

শুঁড় বাড়িয়ে ভাত খাচ্ছে হাতি।

শুঁড় বাড়িয়ে ভাত খাচ্ছে হাতি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বিন্নাগুড়ি শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৭
Share: Save:

সেনাছাউনির মধ্যে ঢুকে শুঁড় দিয়ে ভাত খাচ্ছে হাতি। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় ধরা পড়েছে ওই ছবি। জানা গিয়েছে, ওই ভিডিয়োটি জলপাইগুড়ির বিন্নাগুড়ির সেনাছাউনির।

গ্রামগঞ্জে হাতি ঢুকে পড়ার খবর শিরোনামে উঠে আসে হামেশাই। কিন্তু এ বার খাবারের টানে সেনা জওয়ানদের রান্নাঘরে ঢুকে পড়ল হাতি। এই দৃশ্য দেখা গিয়েছে বিন্নাগুড়ির সেনাছাউনিতে। জানা গিয়েছে, সোমবার বেলার দিকে দলছুট একটি হাতি খাবারের সন্ধানে সেনাছাউনির মধ্যে ঢুকে পড়ে। সেখানকার রান্নাঘরে হানা দিয়ে শুঁড় বাগিয়ে ভাত খায় হাতিটি। সেই সময় ওই ভিডিয়ো তোলা হয়েছে। সেনা ছাউনিতে হাতি ঢুকে পড়ার ঘটনা নতুন নয়। এর আগেও একাধিক বার এমন ঘটনা ঘটেছে। তবে সোমবারের ঘটনাকে ব্যতিক্রমী বলছেন অনেকেই।

এর আগে খাবারের সন্ধানে জলপাইগুড়ির মরাঘাট রেঞ্জের খুট্টিমারি বিটে পুলিশ ক্যাম্পে হানা দিয়েছিল দাঁতাল। জানালা ভেঙে শুঁড় বাড়িয়ে ঘর থেকে হাঁড়ি তুলে নিয়ে যায় বুনো হাতিটি। পরে পুলিশকর্মীরা ওই দাঁতালটিকে জঙ্গলে ফেরাতে সক্ষম হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elephants Binnaguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE