Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Darjeeling

Bimal Gurung: ভোট শেষে রাতে বিমলের বাড়িতে হামলার অভিযোগ অনীতের দলের বিরুদ্ধে

সোমবার বিকেলে দার্জিলিং প্রেস গিল্ডে সাংবাদিক বৈঠক করেন মোর্চার কেন্দ্রীয় কমিটির সদস্য দীপেন ম্যালে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দার্জিলিং শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ২২:৫১
Share: Save:

সুষ্ঠু ভাবেই কেটেছে পাহাড়ে জিটিএ নির্বাচন। অশান্তির আঁচ বিন্দুমাত্র দেখা যায়নি। কিন্তু ভোট-পর্ব মিটতেই গোর্খা জনমুক্তি মোর্চা প্রধান বিমল গুরুংয়ের বাড়িতে হামলার অভিযোগ উঠল। যদিও সেই সময় বাড়িতে ছিলেন না মোর্চা নেতা। তবে ছিলেন তাঁর স্ত্রী আশা গুরুং। মোর্চার তরফে দাবি, ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চার কর্মীরা এই হামলা চালিয়েছেন। যদিও অনীত থাপার দল এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে।

সোমবার বিকেলে দার্জিলিং প্রেস গিল্ডে সাংবাদিক বৈঠক করেন মোর্চার কেন্দ্রীয় কমিটির সদস্য দীপেন ম্যালে। তিনি অভিযোগ, রাত দু’টো নাগাদ বেশ কিছু লোক বিমল গুরুংয়ের বাস ভবনে হামলা চালান। সেই ঘটনার সিসিটিভি ফুটেজও রয়েছে বলে দাবি করেন তিনি। দীপেন বলেন, ‘‘যাঁরা আক্রমণ চালিয়েছেন, তাঁরা ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চার কর্মী। ওই সময় বাড়িতে বিমল গুরুংয়ের স্ত্রী আশা গুরুং ছিলেন শুধু মাত্র। হামলাকারীরা গেট ভাঙার চেষ্টা করেন। তাদের কাছে খুকরি-সহ বিভিন্ন হাতিয়ার ছিল। তবে গেট ভাঙতে পারেনি তাঁরা।’’ গুরুংয়ের বাড়িতে হামলা চালানোর অভিযোগ দার্জিলিং থানায় দায়ের করা হয়েছে মোর্চার তরফে।

যদিও মোর্চা প্রধানের বাড়িতে হামলার অভিযোগ অস্বীকার করে অনীতের দল ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চার সম্পাদক অমর লামা বলেন, ‘‘হামলার জেনারেল ডায়েরি করা হয়েছে। এফআইআর হয়নি এখনও। তবে আমাদের দল বা কর্মীরা এ ধরনের কাজ করেন না। আসলে বিমল গুরুংয়ের হাতে এই মুহুর্তে আর কিছু নেই। তাই এ সব করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Darjeeling Bimal Gurung
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE