Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Baguiati Students Murder

বাগুইআটিতে জোড়া নাবালক খুনে রাজসাক্ষী হবেন মূল অভিযুক্ত, আবেদন মঞ্জুর আদালতে

গত মাসে বাগুইআটিকাণ্ডের শুনানিতে দিব্যেন্দুর আইনজীবী জানান, খুনের ঘটনায় রাজসাক্ষী হতে চেয়ে গোপন জবানবন্দি দিতে চেয়েছেন তাঁর মক্কেল। সেই মতো আদালতে আবেদনও দাখিল করা হয়।

গত বছর সেপ্টেম্বর মাসে বাগুইআটির দুই কিশোর অতনু দে ও অভিষেক নস্করকে অপহরণ করে খুনের অভিযোগ ঘিরে গোটা রাজ্য তোলপাড় হয়।

গত বছর সেপ্টেম্বর মাসে বাগুইআটির দুই কিশোর অতনু দে ও অভিষেক নস্করকে অপহরণ করে খুনের অভিযোগ ঘিরে গোটা রাজ্য তোলপাড় হয়। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৫:২৮
Share: Save:

বাগুইআটিতে জোড়া নাবালক খুনের মামলায় মূলচক্রী হিসাবে অভিযুক্ত দিব্যেন্দু দাসের রাজসাক্ষী হওয়ার আবেদন মঞ্জুর করল বারাসত জেলা আদালত। সেই সঙ্গে শুক্রবারের শুনানিতে চার্জও গঠন করা হয়।

গত মাসে বাগুইআটিকাণ্ডের শুনানিতে দিব্যেন্দুর আইনজীবী জানান, খুনের ঘটনায় রাজসাক্ষী হতে চেয়ে গোপন জবানবন্দি দিতে চেয়েছেন তাঁর মক্কেল। সেই মতো আদালতে আবেদনও দাখিল করা হয়। শুক্রবার সেই আবেদনেই সাড়া দিল আদালত। আদালত জানিয়েছে, ২৭ এপ্রিল দিব্যেন্দুর সাক্ষ্য গ্রহণ করা হবে। তত দিন তাঁকে মূল অভিযুক্তদের থেকে আলাদা করে অন্য কারাগারে রাখার ব্যবস্থা করতে হবে। গোপন জবানবন্দির সঙ্গে রাজসাক্ষী হওয়ার সময় যদি সব কিছু ঠিকঠাক থাকে, তা হলে জামিনের আবেদন করতে পারবেন দিব্যেন্দুর আইনজীবী।।

গত বছর সেপ্টেম্বর মাসে বাগুইআটির দুই কিশোর অতনু দে ও অভিষেক নস্করকে অপহরণ করে খুনের অভিযোগ ঘিরে গোটা রাজ্য তোলপাড় হয়। ওই ঘটনায় মূল অভিযুক্ত হিসাবে সত্যেন্দ্র চৌধুরী এবং দিব্যেন্দুকে গ্রেফতার করা হয়। এ ছাড়াও রবিউল মোল্লা, অভিজিৎ বসু, শামিম আলি, সাহিল মোল্লা নামে আরও চার জন গ্রেফতার হন। তদন্তে নামে সিআইডি। সিআইডি-র দাবি, অভিযুক্তেরা মারধর এবং শ্বাসরোধ করে ওই দুই কিশোরকে খুন করে। পরে বসিরহাটের হাড়োয়া থানার কুলটি ও ন্যাজাট থানার শিরীষতলা এলাকায় দেহ ফেলে দেওয়া হয়। গোয়েন্দারা জানিয়েছেন, সন্দেহ যাতে কম হয়, সেই জন্য দু’টি দেহ দু’টি আলাদা জায়গায় ফেলেছিলেন অভিযুক্তেরা। ওই মামলায় শুক্রবার দিব্যেন্দু বাদে বাকি পাঁচ অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৬৩, ৩৬৪এ, ৩০২, ৪০৪, ২০১, ১২০বি, ৩৪ ধারায় চার্জ গঠন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Baguiati Students Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE