Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dinhata

Dinhata: বিজেপি নেতার বাড়ি থেকে গুলি! জখম তৃণমূল কাউন্সিলরের স্বামী, উত্তপ্ত দিনহাটা

রাস্তা দিয়ে যাওয়ার সময় বিজেপি নেতার বাড়ি থেকে চালানো গুলিতে আহত হলেন তৃণমূল কাউন্সিলরের স্বামী। যা নিয়ে উত্তাপ ছড়িয়েছে দিনহাটায়।

তৃণমূল নেতার উপর হামলার ঘটনায় আবার আঙুল উঠল অজয় রায়ের বিরুদ্ধে।

তৃণমূল নেতার উপর হামলার ঘটনায় আবার আঙুল উঠল অজয় রায়ের বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৩২
Share: Save:

আবারও অশান্ত কোচবিহারের দিনহাটা। স্কুটি নিয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময় বিজেপি নেতার বাড়ি থেকে চালানো গুলিতে আহত হলেন তৃণমূল কাউন্সিলরের স্বামী। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল দিনহাটার ৭ নম্বর ওয়ার্ড এলাকায়। এই ঘটনায় আঙুল উঠেছে তৃণমূল বিধায়ক উদয়ন গুহের উপর হামলায় অভিযুক্ত বিজেপি নেতা অজয় রায়ের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির।

স্থানীয় সূত্রে খবর, শনিবার দুপুরে দিনহাটা ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিঠু দাসের স্বামী তাপস দাস স্কুটি চালিয়ে বাড়ি ফিরছিলেন। স্থানীয় বিজেপি নেতার বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়া হয় বলে অভিযোগ। তাপসের তলপেটে গুলি লাগে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করানো হয় দিনহাটা মহকুমা হাসপাতালে। কিন্তু সেখান থেকে তাঁকে কোচবিহার মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে আবার উত্তেজনা ছড়িয়েছে দিনহাটায়। আবারও নাম জড়িয়েছে উদয়নের উপর হামলায় অভিযুক্ত বিজেপি নেতার বিরুদ্ধে।

উল্লেখ্য, বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দিয়েছিলেন অজয় রায়। ভোটের ফল ঘোষণার পর দিনহাটার তৃণমূল প্রার্থী উদয়ন গুহের উপর হামলা চালানোর অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এই ঘটনায় তিনি গ্রেফতারও হন। তবে জামিন মেলার পর থেকে ফেরার ছিলেন অজয় বলে খবর। তৃণমূলের অভিযোগ, শনিবার কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে বাড়ি ফিরছিলেন অজয়। তাঁর বাড়ি আসার খবর পেয়ে বেশ কয়েক জন পাওনাদার তাঁর বাড়িতে ভিড় করেন। অজয়ের সঙ্গে তাঁদের কথা কাটাকাটি শুরু হয়। সে সময় নাকি এলোপাথাড়ি গুলি চলে। তৃণমূলের অভিযোগ, বিজেপি নেতার বাড়ির দিক থেকে ধেয়ে আসা সেই গুলি লেগেছে তাঁদের নেতার গায়ে।

অন্য দিকে, বিজেপির দাবি, এমন কোনও ঘটনা ঘটেনি। তৃণমূলের কয়েকজনই অজয়ের বাড়িতে গিয়েছিলেন। তবে কে বা কারা গুলি চালালেন, তা এখনও পরিষ্কার নয়। পুলিশ তদন্ত করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dinhata TMC bullet BJP attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE