Advertisement
২৫ এপ্রিল ২০২৪
John Barla

‘ঘরছাড়া’ বিজেপি কর্মীদের নিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করলেন বিজেপি সাংসদ জন বার্লা

বৃহস্পতিবার সকালে দলের স্থানীয় প়ঞ্চায়েত সদস্যদের নিয়ে উত্তরবঙ্গে রাজভবনে যান আলিপুরদুয়ারের সাংসদ জন বার্লা। সেখানে তিনি দেড় ঘণ্টা ছিলেন।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দার্জিলিং শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১৭:২৩
Share: Save:

উত্তরবঙ্গে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করলেন কুমারগ্রামের বিজেপি সাংসদ, উত্তরবঙ্গকে পৃথক রাজ্য হিসাবে ঘোষণা করার দাবি তোলা জন বার্লা। সাংসদের সঙ্গে ছিলেন বিজেপি-র স্থানীয় পঞ্চায়েত সদস্যরা। বার্লা জানিয়েছেন, এই পঞ্চায়েত সদস্যরা তৃণমূলের তাণ্ডবে, ভয় পেয়ে কুমারগ্রাম থেকে পালিয়ে গিয়েছিলেন।

বৃহস্পতিবার সকালে দলের স্থানীয় প়ঞ্চায়েত সদস্যদের নিয়ে উত্তরবঙ্গে রাজভবনে যান আলিপুরদুয়ারের সাংসদ জন বার্লা। সেখানে তিনি দেড় ঘণ্টা ছিলেন। সূত্রের খবর, উত্তরবঙ্গের শান্তি শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্যপালের সঙ্গে বিস্তারিত কথা বলেন তিনি। বিজেপি-র অভিযোগ, মঙ্গলবার আলিপুরদুয়ার জেলার শেষ প্রান্তে অসম-পশ্চিমবঙ্গ সীমান্তে অবস্থিত কুমারগ্রাম গ্রাম পঞ্চায়েতের ৯ সদস্য তাঁদের সন্তান নিয়ে পালিয়ে এসে আশ্রয় নেন আলিপুরদুয়ারের সাংসদ জন বার্লার বাড়িতে। অভিযোগ তোলেন, কুমারগ্রাম থানার আইসি বাসুদেব সরকার এবং স্থানীয় তৃণমূল নেতারা তাঁদের তৃণমূলে যোগদানের জন্য চাপ সৃষ্টি করছেন, হুমকি দিচ্ছেন। তৃণমূলে যোগ না দিলে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিচ্ছেন। বৃহস্পতিবার এই ঘটনা নিয়েই রাজ্যপাল জগদীপ ধনখড়ের কাছে অভিযোগ জানান তাঁরা। সূত্রের খবর, রাজ্যপাল পঞ্চায়েত সদস্যদের মুখ থেকে গোটা ঘটনায় শোনেন। রাজ্যপালকে বৃহস্পতিবার আলিপুরদুয়ারের পুলিশ সুপার ও কুমারগ্রাম থানার ওসির বিরুদ্ধে অভিযোগ জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP John Barla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE